• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


অকালে চলে গেলেন ড্রামার রুমি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১১, ২০২২, ১২:২৭ পিএম
অকালে চলে গেলেন ড্রামার রুমি

সংগীতের অসম্ভব মেধাবী ড্রামার ও সংগ൩ীত পরিচালক রুমি রহমান রবিবার দিবাগত ভোররাত (১১ জুলাই) ৫টা ৪০ মিনিটে ধানমণ্ডির বাসায় ব্রেন স্ট্রোক করে মারা যান তিনি। তথ্যটি নিশ্চিত করেন আর্টসেল ব্যান্ডের কাজী ফয়সাল আহমেদ।

তিনি বলেন, ‌‌‘সবাইকেই যেতে হবে কিন্তু তাই বলে এভাবে এত আগে! আল্লাহ ভালো জানেন। আমরা একসঙ্গে কতো শো করেছি, প্রায়ই কথা হতো তার সাথে। গত সপ্তাহে দেখাও হলো, বললো আবা🌃র বাজাচ্ছি দোয়া করিস। আর গত মাসেই তার একটা ছেলে হয়েছে। কি যে খারাপ লাগছে আমার।’

খোঁজ নিয়ে জানা গেছে, সঞ্জীব চৌধুরীর অকাল মৃত্যুর পর থেকে রুমি রহমান হতাশাগ্রস্ত হয়ে পড়েন। সংগীতে সেভাবে ন♕িয়মিত হতে পারেননি। এছাড়া মাঝে বিয়ে করেছিলেন অভিনেত্রী তাজিন আহমেদকে। তিনিও চলে গেলেন অকালে। যা রুমিকে আরও ভেঙ্গে দেয় মানসিক ভাবে।

দেশের শীর্ষ ড্রামারদের মধ্যে অন্যতম ছিলেন রুমি। দলছুট থেকে আর্ক- দেশের প্রায় সবগুলো উল্লেখযোগ্য ব্যান্ডের সঙ্গেই বা♔জিয়েছেন রুমি।

লেখক-সাংবাদিক হক ফারুক আহমেদ জানান, ‘ব্যান্ড ইতিহাসের অনেক ঐতিহাসিক অ্যালবামের সঙ্গে জড়িত ছিলেন ড্রামার রুমি। লেজেন্ড ব্যান্ডের প্রথম ও একমাত্র অ্যালবাম ‘অন্যভুবন’, অর্থহীনের প্রথম অ্যালবাম ‘ত্রিমাত্রিক’, দলছুটের ‘আকাশচুরি’,🎶 দ্য ট্র্যাপের ‘ঠিকানা’সহ এমন অনেক রেকর্ডেড অ্যালবামে রুমি রহমানের ছিলো সরাসরি অংশগ্রহণ। পাশাপাশি কনসার্ট তো ছিলোই।’

 

Link copied!