• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সানি লিওনসহ আরও যাদের ফলো করেন পরীমনি


তাহনিয়া ইয়াসমিন
প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২২, ১২:৪১ পিএম

শোবিজ অঙ্গন𒀰ের তারকাদের অভাব হয়না ফ্যান ফলো🐻য়ারের। তাদের ফ্যান পেজে চোখ রাখলেই বোঝা যায় তা। দুনিয়া জুড়ে তাদের অসংখ্য ফলোয়ার। এখন প্রশ্ন হচ্ছে, তারকারা কি সামাজিক যোগাযোগমাধ্যমে কাউকে ফলো তথা অনুসরণ করেন না? হ্যাঁ, বিনোদন জগতের এই দিকপাল তরকারাও ফেসবুকে অন্যদের অনুসরণ করেন। এই যেমন ঢালিউড অভিনেত্রী পরীমণি ফেসবুকে ফলো করেন সানি লিওনকে।

ফেসবুক ঢুড়লে দেখা যায়, পরীমনির ফ্যানপেজে রয়েছে ১৫ মিলিয়ন অনুরাগী। এরা সবাই তাকে অনুসরণ করেন নীল-সাদা দুনিয়ায়। ফ্যানপেজটিতে চোখ বুলিয়ে দেখা যায় পরীমণিও ফলো করেন ১৫২ জনকে। সেই ꦬতালিকায় জ্বলজ্বল করছে ভারতের জনপ্রিয় অভিনেত্রী সানি লিওনের নামটি।

বাকি ১৫১ জনের মধ্যে আছে লিওনেল মেসি, ক্যাটরিনা কাইফ, ভিকি কৌশল, বিপাশা বসু, বিদ্যা বালান, সঞ্জয় দত্ত, শ্রেয়া ঘোষালসহ আরও অনেকে। এই তালিকায় আছেন ঢালিউড সু🐼পারস্টার শাকিব খানও।

এখন কথা হচ্ছে পরীমনির অনুরাগীরা তাকে ঘিরে যেমন উন্মাদনা প্রকাশ করেন, তার পোস্টে লাইক, কমেন্টের বন্যা বইয়ে দেন ঠিক একই ভাবে পরীমনিও কী সানি লিওন, ক্যাটরিনাদের পোস্টꦬে তেমনটাই করেন? যদিও এখনও তেমনটা চোখে পড়েনি।

বর্তমানে মাতৃত্বজনিত কারণে অভিনয় থেকে দূরে আছেন পর🅷ীমনি। দুই মাস বয়সী পুত্র রাজ্যকে নিয়ে𝔉ই কাটে তার সময়। সম্প্রতি সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে তার নতুন চলচ্চিত্র ‘মা’। মাতৃত্বটা যখন দারুণ উপভোগ করছেন ঠিক তখন পর্দায়ও মা হয়ে আসছেন এই অভিনেত্রী।

এদিকে আগামী ২৪ অক্টোবর পরীমনির জন্মদিন। জীবনের বিশেষ এই দিনটি উ♛দযাপন করার জন্য ইতিমধ্যে নানান আয়োজনে ব্যস্ত পরী𒁃। ছেলে রাজ্যের হাতেই জন্মদিনের কেক খাবেন এই নায়িকা।

 

Link copied!