• ঢাকা
  • শুক্রবার, ৩০ আগস্ট, ২০২৪, ১৫ ভাদ্র ১৪৩১, ২৪ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘তুফান’র টিকেট না পেয়ে হল ভাঙচুর


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১৯, ২০২৪, ০৭:৩৭ এএম
‘তুফান’র টিকেট না পেয়ে হল ভাঙচুর
মধুমিতা হলে ভাঙচুরের পর ভাঙা কাচ সরিয়ে নিচ্ছেন এক পরিচ্ছন্নতাকর্মী। ছবি: সংগৃহীত

সুপারস্টার শাকিব খান অভিনীত ‘তুফান’ সিনেমার টিকেট না পেয়ে  রাজধানীর মধুমিতা সিনেমা হল ভাঙচুর করেছে বিক্ষুব্ধ দর্শক। মঙ্গলবার (১৮ জুন) সন্ধ্যা ছয়টার দিকে রাজধানীর মতিঝিলে অবস্থিত মধুমিতা হলে ‘তুফান’ সিনেমা চলাকালে ভাঙচুরের এই ঘটনা ঘটে। এ সময় হলের পোস্টার ডি🌞সপ্লে, চেয়ার ও দরজার গ্লাস ভাঙচুর করা হয়।

অনেক দর্শকের অভিযোগ, কাউন্টারে নির্ধারিত দামে টি🍸কিট বিক্রি না করে হলের বাইরে অতিরিক্ত দামে অবৈধভাবে টিকিট বিক্রি করা হচ্ছে। ইতিমধ্যে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে দুই কালোবাজারিকে আটক করেছে পুলিশ।

রাজধানীর মধুমিতা হলে সরেজমিনে গিয়ে দেখা গেছে, বেশ কয়েকজন দর্শক একত্র হয়ে হলের অভ্যন্তরে ঢুকে তা𒆙ণ্ডব শুরু করে।

এ সময় লাথি দিয়ে হলের দরজা ভ🍃াঙেন কয়েকজন উত্তেজিত দর্শক। ঢিল ছুড়ে ভাঙা হয় দরজার গ্লাস। ছিঁড়ে ফেলা হয় দেয়ালে সাঁটানো পোস্টার🐟, ভেঙে ফেলা হয় পোস্টার বোর্ড।

এ সময় ‘তুফান’ সিনেমা দেখﷺতে আসা দর্শকেরা অভিযোগ করেন, ‘অনেꦯক দিন ধরেই মধুমিতা সিনেমা হলে টিকিট কালোবাজারি হয়ে আসছিল। গতকাল সোমবার ‘তুফান’ সিনেমার মুক্তি হওয়ার পরপরই টিকিট বিক্রি হয়ে যায়। এরপর মঙ্গলবার সন্ধ্যা ৬টার শো দেখার জন্য মধুমিতা হলে দর্শকের চাপ বেড়ে গেলে টিকিটের সংকট সৃষ্টি হয়। দর্শকদের অভিযোগ, হল কর্তৃপক্ষের যোগসাজশে ব্ল্যাকে বিক্রি হচ্ছিল ‘তুফান’-এর টিকিট।’

এ বিষয়ে যোগাযোগ করা হলে মধুমিতা সিনেমা হলের ব্যবস্থাপনা পরিচ🐲ালক নওশাদ বলেಌন, ‘আমাদের নির্ধারিত আসনের তিনগুণ দর্শক এসেছেন হলে। এত দর্শকের চাপ সামাল দেওয়া যায়নি।’ তিনি কয়েকজন ইউটিউবার দর্শকদের মারমুখী হতে উসকানি দিচ্ছেন বলে অভিযোগ করেন।  

Link copied!