• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নিজের নাম থেকে বাবার পদবি মুছে ফেলেছেন টম ক্রুজের কন্যা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১৪, ২০২৪, ০৪:০৯ পিএম
নিজের নাম থেকে বাবার পদবি মুছে ফেলেছেন টম ক্রুজের কন্যা
মেয়ের সঙ্গে টম ক্রুজ। ছবি: সংগৃহীত

নিজের নাম থেকে বাবার পদবি মুছে ফেলেছেন হলিউডের জনপ্রিয় অভিনেতা টম ক্রুজের কন্যা সুরি। হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন থেকে জানা যায়,🍸 সম্প্রতি নিজের নাম থেকে বাবার পদবি মুছে ফেলেছেন কন্যা সুরি। বাবা-মেয়ের মধ্যে এই দূরত্ব🐷 নিয়ে বিভিন্ন সময়ে নানা কথা শোনা যায়। দুজনের দেখা হয় না ১১ বছর।

টম ক্রুজ যখন সর্বশেষ সুরিকে দেখেছিলেন, তখন তার বয়স ছিল ৭ বছর। সুরির বয়স এখন ১৮। এতগুলো বছর টম ক্রুজের সঙ্গে দেখা হয়নি সুরির। এখন শোনা যাচ্ছে, অভিনেতা নিজেই নাকি দেখা করতে চাননি সুরির🎀 সঙ্গে। অভিনেতার ঘনিষ্ঠ সূত্র এ প্রসঙ্গে বলেন♔, ‘সুরির সঙ্গে এতগুলো বছর ক্রুজের দেখা হয়নি তার কারণ খুব সাধারণ, অভিনেতাই দেখা করতে চাননি।’

তবে অন্য সন্তানদের সঙ্গে টম ক্রুজের সম্পর্ক ভালো। কিন্তু কেন তিনি সুরির সঙ্গে সম্পর্ক ঠিক করতে আগ্রহী🅺 নন, এ বিষয়টিও ভাবাচ্ছে ভক্তদের। ৬২ বছর বয়সী অভিনেতা ও তার প্রাক্তন স্ত্র𓃲ী নিকোল কিডম্যানের দত্তক নেয়া দুই সন্তান হলো- ইজাবেলা ক্রুজ (৩১) ও কনর ক্রুজ (২৯)। এই দুই সন্তানদের সঙ্গে টম ক্রুজের সম্পর্ক ভালো।

সুরির মা কেটি হোমসের সঙ্গে টম🧸 ক্রুজের বিচ্ছেদ হয় ২০১২ সালে। এরপর সুরিকে দেখার আইনি অধিকার পেলেও টম ক্রুজ দেখা করেননি। এটা তার নিজের সিদ্ধান্তের কার𝓰ণেই হয়েছে বলেও জানিয়েছে ঘনিষ্ঠ সূত্র। 

Link copied!