• ঢাকা
  • বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ত্বকী হত্যা মামলা

শামীম ওসমানের ভাতিজা আজমেরীর টর্চার সেলে র‌্যাব


নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ০৭:৫৭ পিএম
শামীম ওসমানের ভাতিজা আজমেরীর টর্চার সেলে র‌্যাব

ন💧ারায়ণগঞ্জে তানভীর মুহাম্মদ ত্বকী হত্যা মামলার আসামি শাফায়েত হোসেন শিপনকে নিয়ে হত্যাকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শন করেছে র‌্যাব।

বুধবার (১৮ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে র‌্যাব কর্মকর্তারা নারায়ণগঞ্জের সাবেক সংসদ সদস্য শামীম ওসমানের ভাতিজা আজমেরী ওসমানের টর্চার সেল উইনার ফ্যাশনের বিল💧্ড🎃িং ও শীতলক্ষ্যা নদীর তীরে যেখানে ত্বকীর মরদেহ ফেলা হয়েছে সেই জায়গা পরিদর্শন করেন।

র‌্যাব-১১-এর অধিনায়ক লে. কর্নেল তানভীর মাহমুদ পাশা বলেন, ২০১৩ সালে ত্বকী হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। দীর্ঘদিন এই মামলার তদন্তভার র্যাবের হাতে রয়েছে। তদন্তের শুরুতে এর অগ্রগতি ছিল। মাঝখানে বেশ কয়েকদিন স্থবির থাকার পর মামলার তদন্ত 𓆏আবারও শুরু হয়েছে।

এসময় র‌্যাব হেডকোয়ার্টারের সহায়তা পাওয়ার কথাও উল্লেখ করেন এ ক🌠র্মকর্তা। তিনি জানান, হত্যাকাণ্ডে জড়িত ৫ আসামিকে গ্রেপ্তারসহ তাদের মধ্যে একজন ১৬৪ ধ📖ারায় জবানবন্দি দিয়েছেন, যেখানে বেশকিছু তথ্য পাওয়া গেছে।

কর্নেল তানভীর♔ আরও বলেন, “তথ্য অনুযায়ী আমরা আজ এখানে এসেছি। তাকে যেখানে হত্যা করা হয় এবং যেখানে লাশ ফেলা হয়, আমরা সেসব জায়গা তদন্তের স্বার্থে পরিদর্শন করছি। আশা করছি, খুব দ্রুত একটি তদন্ত প্রতিবেদন আদালতে জমা দিতে পারব।”

উল্লেখ্য, ২০১৩ সালের ৬ মার্চ শহরের শায়েস্তা খান সড়কের ব𝓰াসা থেকে নিখোঁজ হন ত্বকী। দুই দিন পর শীতলক্ষ্যা নদীর 🐟কুমুদিনি খাল থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ত্বকীর বাবা রফিউর রাব্বি বাদী হয়ে নারাণগঞ্জ সদর মডেল থানায় একটি মামলা করেন।

Link copied!