• ঢাকা
  • বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বালুভর্তি ট্রাকে মিলল ৩০০ বস্তা চিনি


সিলেট প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ০৬:৫৪ পিএম
বালুভর্তি ট্রাকে মিলল ৩০০ বস্তা চিনি

সিলেটে এবার বালুভর্তি ট্রাক থেকে প্রায় ৩০০ বস্তা�🌠� ভারতীয় চিনি জব্দ করেছে বার্ড গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বুধবার (১৮ সেপ্টেম্বর) সিলেট-তামাবিল সড়কের সুরমা বাইপাস এলাকা থেকে চোরাই চিনির চালান জব্দ করা হয়। পরে ট্রাকট🏅ি বিজিবি-১৯ ব্যাটালিয়নে নেওয়া হয়েছে।

বিকেল ৪টার দিকে বিজিব🐽ি-১৯ ব্যাটাল🌃িয়ন সাংবাদিকদের সামনে জব্দ করা ট্রাকটি আনলোড করা হয়।

এর আগে♊ মঙ্গলবার💫 (১৭ সেপ্টেম্বর) সিলেটের কানাইঘাট চতুল বাজার এলাকা থেকে একইভাবে বালুভর্তি ট্রাকের নিচ থেকে ভারতীয় শাড়ি, থ্রি-পিসসহ দুই কোটি টাকার কাপড়ের চালান জব্দ করা হয়।

বিজিবি জানায়, বুধবার বিকেল ৩টায় সিলেট-তামাবিল মহাসড়কে একটি বালুভর্তি ট্রাককে সিগন্যাল দেয় বিজিবির টহল দল। এসময় ট্রাকটি বিজিবির সিগন্যালকে উপেক্ষা করে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে টহল দল চলন্ত ট্রাকটিকে ধাওয়ꦕা করে। এসময় ব্যাটালিয়ন সদর হতে অপর একটি টহল দল শাহপরাণ বাইপাস এলাকায় অবস্থান নেয়। ট্রাকটি সেখানে পৌঁছলে গাড়ি রেখে চালক পালিয়ে যান। পরে বালুভর্তি ট্রাক বিজিবি-১৯ ব্যাটালিয়নের সদর দপ্তরে নেওয়া হয়।

꧙বিজিবি আরও জানায়, সদর দপ্তরের সম্মুখে বালুভর্তি ট্রাকটি আনলোড করলে অভিনব কৌশলে বালুর নিচে থেকে ৩০০ বস্তা চিনি পাওয়া যায়।

বিজিবি ১৯ ব্যাটালিয়নের অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল খন্দকার মো. আসাদুন্নবী বলেন, গোপন সংবা📖দের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়েছে। জব্দ করা চিনি কাস্টমস শুল্ক বিভাগে হস্তান্তর করা হবে। সীমান্তে চোরাচালান বন্ধে এধরনের অভিযান অব্যাহত থাকবে।

Link copied!