• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শাহরুখের পাশে আজকের বলিউড সুপারস্টার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৯, ২০২২, ০৩:০৮ পিএম
শাহরুখের পাশে আজকের  বলিউড সুপারস্টার

গত কয়েক দিন সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি ভাইরাল হয়। ছবিতে দেখা যায় বলিউড সুপারস্টার শাহরুখের পাশে দাঁড়িয়ে দুই কিশোরসহ বেশ কয়েকজন। অনেকে ছবিটি শেয়ার করে প্রশ্ন করেছেন, শাহরুখের পাশের যে ছেলেটি, তাকে চেনেন? অনেকে মন্তব্যের ঘরে সঠিক নাম লিখেছেন। অনেকে আবার ভুল ধারণা করেছেন। একটু নজর দিয়꧂ে দেখলেই বোঝা যাবে, আসলেই তিনি কে।

ছবিতে শাহরুখ খানকে দেখলে সহজে বোঝা যায়, তখন শাহরুখ ছিলেন ‘অশোকা’ ছবির শুটিং সেটে। শুটিংয়ের ফাঁকে এ ছবি তোলা। সেই সময় ‘অশোকা’র শুটিং দেখতে আসা সেই কিশোর আর কেউ নন, বর্তমান বলিউড তারকা ভিকি কৌশল। তার আরও একটি বড় পরিচয় তিনি ক্যাটরিনা কাইফের স্বামী। জানা♕ গেছে, এ ছবি ২১ বছর আগের। ভিকি তখন কিশোর। আর শাহরুখ খান সে সময়ের তুমুল জনপ্রিয় তারকা। বলিউডের সবচেয়ে দাপুটে অভিনেতা।

পুরোনো♏ এ ছবি ভাইরাল হওয়ার একমাত্র কারণ ভিকিই। ইনস্টাগ্রামে ছবিটি শেয়ার করেছেন ভিকির বাবা শ্যাম কৌশল।

ছবিটি শেয়ার করে তিনি লেখেন, “সবই স্রষ্টার দয়া। ছবিটি ২০০১ সালে তোলা হয়েছিলܫ, তখন বিষ্ণু বর্ধন ছিল সহকারী পরিচালক আর ভিকি অষ্টম শ্রেণির ছাত্র। তখন কেউ জানত না যে ভিকি চলচ্চিত্র–দুনিয়ার বাসিন্দা হবে। আজ স🧔ে এক প্রতিষ্ঠিত অভিনেতা। সেরা অভিনেতার পুরস্কার তার ঝুলিতে। ‘শেরশাহ’ ছবির জন্য ভিকি পেয়েছে একাধিক পুরস্কার। এই ছবি যেদিন তোলা হয়েছিল, সেদিনই হয়তো এই দুজনের ভাগ্য একসুতোয় বাঁধা পড়েছিল। আর তারই ফল পাওয়া গেল ২১ বছর পরে এসে।”

শাহরুখের পাশে দাঁড়ানো সেই ছেলে আজকের সুপারস্টার। বলিউডে একাধিক হিট ছবিতে অভিনয় করেছেন ভিকি। তার বলিউডযাত্রা শুরু হয়েছিল সহকারী পরিচালক হিসেবে। অনুরাগ কশ্যপের ক্রাইম থ্রিলার ‘গ্যাংস অব ওয়াসিপুর’-এไ তার সহকারী হিসেবে কাজ করেন ভিকি। তার আগে অবশ্য পড়াশোনা শেষও করেন তিনি।

ইলেকট্রনিকস অ্যান্ড টেলি🉐কমিউনিকেশন নিয়ে ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক পাস ভিকি। ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ ছবির পর তার জীবনের গতিপথ পাল্টে যায়। ছবিটি বক্স অফিসে দারুণ সাফল্য পায়। এর সঙ্গে জনপ্রিয় হয়ে ওঠেন ভিকি কৌশলও। আর এই ছবির সাফল্য প্রভাব ফেলে ভিকি কৌশলের পারিশ্রমিকেও। শোনা যায়, বর্তমানে একেকটি ছবিতে অভিনয়ের জন্য সাত থেকে আট কোটি টাকা পারিশ্রমিক নেন ভিকি। ‘সর্দার উধাম’ তার সর্বশেষ আলোচিত ছবি।

 

Link copied!