• ঢাকা
  • মঙ্গলবার, ০৩ সেপ্টেম্বর, ২০২৪, ১৯ ভাদ্র ১৪৩১, ২৮ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘অনেক কিছু দেখানোর বাকি আছে’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২৪, ১২:৪৪ পিএম
‘অনেক কিছু দেখানোর বাকি আছে’
তানজিন তিশা। ছবি : সংগৃহীত

ছোট পর্দার অভিনেত্রী তানজিন তিশা। দাপটের সঙ্গে কাজ করছেন নাটক ও ওটিটিতে। তবে এখন নাটকের চেয়ে ওটিটিতেই ব্যস্ত এই অভিনেত্র♏ী। এই অভিনেত্রীর শুরুটা ছিল নাচ দিয়ে। এরপর এলেন মডেলিংয়ে। সেখান থেকে পরিচিতি পেয়ে নিজেকে জড়ান অভিনয় জগতে। একে একে বহু নাটকে অভিনয় করে পেয়ে যান দর্শকপ্রিয়তা। এরপর অভিনয়গুণে এখন কাজ করছেন ওটিটিতে। এসব কিছু করেই ক্যারিয়ারে এক দশক দেখতে দেখতে পার করলেন অভিনেত্রী।

অভিনয়ে জনপ্রিয়তা পাওয়ার পর তিশাকে নিয়ে প্রত্যাশা বাড়তে থাকে দর্শকদের। ২০১৪ সালে রেদওয়ান রনি পরিচালিত ‘ইউটার্ন’ নাটক দিয়ে শুরু হয় তিশার অভিনয়। এখন টেলিভিশন নাটক ও ওটিটির প্রতিষ্ঠিত অভিনেত্রীদের একজন তানজিন তিশা। তবে তার এই পথটা অতটা সহজ ছিল না। সম্প্রতি গণমাধ্যমকে এমনটিই জানালেন অভিনেত্ꦬরী।

নতুন ওয়েব সিরিজে তানজিন তিশা
তিশা মনে করেন, গোড়া থেকে অন্যদের মতো কাজ শিখে আসা শিল্পী নন তিনি। অনেকে থিয়েটার থেকেও অভিনয়ের হাতেখড়ি হয়, কিন্তু এমন কোনো অভিজ্ঞতা ছিল না তিশার; অভিনয়ে দুর্বলতা ছিল। ফলে ডিমোটিভেশনের মুখেও পড়তে হয়েছে তাকে। বললেন, “অনেক উত্থান-পতনের মধ𓂃্য দিয়ে যেতে হয়েছে আমাকে।” দর্শকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বললেন, “আমার দর্শকদের ভালোবাসার জন্যই সংগ্রামটা করেছ♕ি।”

১০ বছর ধরে সবসময় নিজের সেরাটাই দিয়েছেন বলেও দাবি তিশার। তার🍬 অভিমত, নারীপ্রধান গল্পগুলোকে সবসময় প্রাধান্য দিয়ে এসেছেন তিনি। অভিনেত্রীর পছন্দও নারীপ্রধান চরিত্র। সামনে এমন কিছু নিয়েই পরিকল্পনা তিশার।

অভিনয়ে কাউকে অনুসরণও করেন না তিশা। এমনকি ౠকাউকে আদর্শও মানেন না তিনি। তার কথায়, “কোনো শিল্পীর ভালো দিক থাকলে সেটা আয়ত্ত করার চেষ্টা করি। কাউকে অনুসরণ করিনি, নিজের মত করে উপস্থাপন করি।”

আগামী কাজে🐲র পরিকল্পনা নিয়ে তানজিন তিশা 🍃বললেন, “সামনে কিছু কাজ আছে, এখনই বলছি না। কিছু কাজের পরিকল্পনা আছে। অনেক কিছু করার আছে, অনেক কিছু দেখানোর বাকি আছে।”

Link copied!