• ঢাকা
  • সোমবার, ০২ সেপ্টেম্বর, ২০২৪, ১৮ ভাদ্র ১৪৩১, ২৭ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


প্রাণনাশের হুমকি, সেন্সরে আটকে গেল কঙ্গনার ‘ইমার্জেন্সি’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২৪, ০৪:৫৪ পিএম
প্রাণনাশের হুমকি, সেন্সরে আটকে গেল কঙ্গনার ‘ইমার্জেন্সি’
কঙ্গনা রানাওয়াত । ছবি: সংগৃহীত

মুক্তির আগেই আটকে গেল বলিউড সুপারস্টারকঙ্গনা রানাওয়াত অভিনীত, পরিচালিত ও প্রযোজিত সিনেমা ‘ইমার্জেন্সি’। সিনেমায় ভারতের সাবেক প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয়ও করেছেন তিনি।
আগামী ৬ স𓃲েপ্টেম্বর বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে সিনেম🌄াটির। এর আগেই সেন্সরে আটকে গেল তার সিনেমা।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন বল🌱ছে, ইমার্জেন্সি মুক্তির সার্টিফিকেট এখনও দেয়নি সেন্সর বোর্ড। শুধু তাই নয়, ধর্ষণ ও প্রাণনাশের হুমকির মুখেও পড়েছেন কঙ্গনা।

 সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করা একটি ভিডি🏅ওতে কঙ্গনা প্রকাশ করেছেন যে, তার পরি🐎চালিত এই সিনেমাটি এখনও সেন্সর বোর্ডের তরফে সবুজ সংকেত পায়নি।

এই নিয়ে কঙ্গনা ভিডিও বার্তায় বলেন, ‘অনেক ধরনের গুজব ছড়িয়েছে যে আমার ফিল্ম ‘ইমার্জেন্সি’ সেন্সর সার্টিফিকেট পেয়ে গেছে। এটি সত্য নয়। আমাদের সিনেমাটি সিবিএফসির তরফে প্রাথমিকভাবে ছাড়পত্র পেলেও সেন্সর সার্টিফিকেট ✃আটকে দেয়া হয়েছে, কারণ সেন্সর বোর্ডের সদস্যদের প্রাণনাশের হুমকি দেয়া হচ্ছে, সেই কারণে বিলম্ব হচ্ছেꦐ।’

‘ইমার্জেন্সি’ অভিনেত্রী আরও বলেন, “সেন্সর ব✱োর্ডের উপরও অনেকরকম চাপ রয়েছে যাতে ইতিহাসের সত্য আখ্যান পর্দায় তুলে না ধরা হয়। আমাদের উপর চাপ সৃষ্টি করেছে যাতে মিসেস ইন্দিরা গান্ধীর হত্যা, ভিন্দ্রাওয়ালে হত্যাকাণ্ড এবং পাঞ্জাব দাঙ্গা সিনেমাটি চিত্রিত না করা হয়। তাই সিনেমাটি দ🌠েখাতে পারবো কিনা সেটাই প্রশ্ন। ”

তার কথা, “নির্দিষ্ট সময়ের মধ্যে শংসাপত্র না পাওয়া গেলে তিনি লড়াই করবেন। সম্প্রতি সংবাদমাধ্যমের কাছে কঙ্গনা বলেন, সত্যিই দেরি হচ্ছে। সিনেমার ছাড়পত্র যেন নির্দিষ্ট সময়ের মধ্যেই আসে। না হলে, আমি ☂এটার জন্য লড়াই করবই। সিনেমা মুক্তির জন্য আমি আদালত পর্যন্ত যেতে পারি। আমি আমার অধিকার রক্ষা করবই। ভয় দেখিয়ে ইতিহাস কেউ বদলাতে পারবে না।”

‘ইমার্জেন্সি’ সিনেমাটির ট্রেলার মুক্তির পর ভক্তদের কাছে প্রশংসা পেলেও শিখ নেতারা ভালো ভাবে দেখছেন না। আসন্ন সিনেমাটিতে কঙ্গনা ছাড়াও আরো দেখা মিলবে অনুপম খের, মহিমা চৌধুরী,꧋ মিলিন্দ সোমান, শ্রেয়াস তালপেড়ে এবং প্রয়াত অভিনেতা সতীশ কৌশককে। 

Link copied!