• ঢাকা
  • সোমবার, ০২ সেপ্টেম্বর, ২০২৪, ১৮ ভাদ্র ১৪৩১, ২৭ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


যে কারণে গান থেকে বিরতি নিলেন অ্যাডেল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২৪, ০৪:০৭ পিএম
যে কারণে গান থেকে বিরতি নিলেন অ্যাডেল
গায়িকা অ্যাডেল। ছবি: সংগৃহীত

২০১৮ সালে ভালোবেসে নিজের চেয়ে ১৪ বছরের বড় 🌼সাইমন কোনেকিকে বিয়ে করে𝓰ন অ্যাডেল। কিন্তু নানা কারণে তাদের বিচ্ছেদ হয় ২০২১ সালে। বিচ্ছেদের পর দীর্ঘ সময় লোকচক্ষুর আড়ালে থেকেছেন ব্রিটিশ জনপ্রিয় গায়িকা অ্যাডেল। সে সময় মিডিয়ার সামনে আসেননি। বিচ্ছেদের কঠিন সময়ে অ্যাডেল খুঁজে পান নতুন ভালোবাসা। যার নাম রিচ পল। 

তিনি পেশায় মার্কিন স্পোর্টস এজেন্ট। তিনি ক্লচ স্পোর্টস গ্রুপের প্রধান নির্বাহী কর্ম꧅কর্তা। সম্প্রতি তার সঙ্গ✅ে বাদদানও হয়ে গেছে অ্যাডেলের।

এখন জীবন উপভোগের ๊সময়। তাই জীবন উপভোগ করতে গান গাওয়া থেকে বিরতি নিলেন অস্কার বিজয়ী এই গায়িকা। গান থেকে অনির্দিষ্෴ট সময়ের বিরতিতে যাচ্ছেন তিনি। জানিয়েছেন বিশ্রাম দেয়ার জন্যই তিনি বিরতি নিচ্ছেন।

অ্যাডে꧃ল বলেন, ‘আমি নিজের জন্য নতুন জীবন গড়ার পেছনে গত সাত বছর খরচ করেছি। এ𝄹খন এই জীবন উপভোগ করার সময়।’

বিরতিতে যাওয়ার আগে শনিবার (১ সেপ্টেম্বর) ছিল তার শেষ শো। সেই দিন মিউনিখ কনসার্ট শেষ করে অ্যাডেল ভক্তদের বলেছেন, “পারফর্মেন্সে খুব বেশি কমফোর্টেব📖ল নই আমি। তিন বছর ধরে মঞ্চে গাওয়ౠার বিষয়টি বেশ উপভোগও করছি। তবে এখন আর না।’’

এরপর শিল্পী বলেন, “যতদিন বিরতিতে থাকবো, আমি আপনাদেরকে আমার হৃদয়ে ধরে রাখবো। গত তিন বছর ধরে যেসব শো করেছি, সেগুলোর কথা ভাববো। দারুণ কেটেছে সময়গুল🌠ো। এখন আমার বিশ্রাম প্রয়োজন।ᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚ”

অ্যাডেল বিশ্বের অন্যতম ‘বেস্ট-সেলিং আর্টিস্ট। যার গানের রেকর্ড ১২০ মিলিয়ন কপির বেশি বিক্রি হয়েছে। নিজের গাওয়া গানের মাধ্যমে এই গায়িকা ক্যারিয়ারে প্রায় দেড়শটি সম্মানজনক পুরস্কার জিতেছেন। এগুলোর মধ্যে রয়েছে একটি অস্কার, ১৫টি গ্র্যামি, ৯টি ব্রিট, ১১টি গিনেজ ওয়ার্ল্ড রেকর্ডস ও ১৮টি বিলবোর্ড অ্যাওয়ার্ড অন্যতম।
 

Link copied!