• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শাকিব-পূজার প্রেমের গুঞ্জনে মুখ খুললেন নায়িকা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৯, ২০২২, ১০:৪৮ এএম
শাকিব-পূজার প্রেমের গুঞ্জনে মুখ খুললেন নায়িকা

বর্তমানে ঢাকায় সিনেমায় আলোচনা-সমালোচনার তুঙ্গে রয়েছেন নায়ক শাকিব খান। নায়িকা বুবলী তাদের আড়াই বছরের সন্তান🌜কে নিয়ে প্রকাশ্যে আসতেই তুমুল সমালোচিত হচ্ছেন ঢাকার কিং খান।

বর্তমানে চিত্রনায়িকা পূজা চেরির সঙ্গে শাকিবের প্রেমের🐽 গুঞ্জন ঝড় তুলেছে সামাজিক মাধ্যমে।

এ বিষয়ে পূজার কোনো মন্তব্য না আসায় রহস্♚য আরও ঘুরপাক খাচ্ছিল। অবশেষে শাকিব খান ইস্যুতে একটি বেসরকারি টেলিভিশনের কাছে মুখ খুলেছেন এই অভিনেত্রী।

পূজা বলেন🌌, “শাকিব খান একজন ভালো অভিনেতা, তিনি তো সুপারস্টার। সবকিছু মিলিয়ে তিনি একটা ফুল প্যাকেজ। তাকে নিয়ে কোনো কিছুই আমি বলব না। তিনি ইন্ডাস্ট্রির নায়ক, আমিও একজন না𝐆য়িকা। তার সঙ্গে কাজ হতেই পারে। সব মিলিয়ে যদি ভালো মনে হয় আর দর্শকরাও যদি চায়, তাহলে অবশ্যই তার সঙ্গে আমি কাজ করব।

নায়িকা বলেন, “বুবলী♉ আপুর সঙ্গে আমার দুই দিন দেখা হয়েছে, হাই-হ্যালো হয়েছে। মনে হয়েছে যে উনি অনেক ভালো, অনেক পজিটিভ। আর অপু দিদির সঙ্গে খুব ভালো সম্পর্ক। আমার কাছে মনে হয়েছে তারা দুজনই ভালো। তাদের সঙ্গে আমাকে জড়িয়ে বাজে কোনো মন্তব্য করার কারণ আমি দেখছি না।”

পূজা চেরি বলেন, “আমি ভেবেছিলাম যেহেতু এꦗটা মিথ্যা একটা নিউজ, ১-২ ঘণ্টা পরই মানুষ বুঝে যাবে যে এটা একটা ফেক। এ জন্য এ নিয়ে আমি কিছু বলিনি, চুপ ছিলাম। এখন দেখছি চুপ থাকার কারণে বিষয়টা আরও বেশি নোংꦇরা হয়ে যাচ্ছে। নোংরামির ব্যাপারটা এত বেশি ছড়িয়ে পড়েছে পরবর্তীতে আমি ক্লিয়ারও করেছি।”

পূজা আরও বলেন, “আপনারা তো কখনো আমাকে দেখেননি। আগে দেখুন, তারপর বলুন কোনটা ভালো বা কোনটা খারাপ। না দেখে বলাটা উচিত না। আমার ব্যক্তিগত জীবন নিয়ে অনেকে অনেক কিছু বলেছে, আমার ব্যক্তিগত জীবনে আমি অনেক কিছুই করতে পারি। সেটা আমি অবশ্যই পেশাগত জায়গায় বলব না। কিন্তু এখন যেহেতু অনেকেই অনেক কথা বলছে, আমি এইটুকু বলব আসল💯ে সত্যিটা জানার চেষ্টা করুন। প্রমাণ বের করার চেষ্টা করুন, তারপর বলুন।”

শুক্রবার (৭ অক্টোবর) ম🃏ুক্তি পেয়েছে পূজা চেরির নতুন সিনেমা ‘হৃদিতা’। সিনেমাটি পরিচালনা করেছেন ইস্পাহানি আরিফ জাহান। ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদান পায় সিনেমাটি।

 

Link copied!