• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সালমান খানকে হত্যার পরিকল্পনাকারী কিশোর গ্রেপ্তার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৮, ২০২২, ০১:১৫ পিএম
সালমান খানকে হত্যার পরিকল্পনাকারী কিশোর গ্রেপ্তার

বলিউড সুপꦗারস্টার সালমান খানকে হত্যার দায়িত্ব দেওয়া হয়েছিল এক কিশোরকে। বিষয়টি নিশ্চিত করেছে দিল্লি পুলিশ।

ভারতের মোহালিতে পাঞ্জাব পুলিশের সদর দপ্তরে গ্রেনেড হামলার ঘটনায় সম্পৃক্ত থাকার অভিযোগে এক কিশোরসহ দুই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদেরই একজন ওই কিশোর। সে ছাড়াও আরশদীপ সিং ন✱ামে অপর একজনকে গ্রেপ্তার করেছে দিল্লি পুল♊িশের স্পেশাল সেল।

পুলিশের মতে, লরেন্স বিষ্ণোই এবং জগ্গু ভগবানপুরিয়া সিন্ডিকেট দী⭕পক সুরকপুর (বর্তমানে পলাতক) এবং মনু ডাগরের (কারাগারে) মাধ্যমে অভিনেতা সালমান খানকে হত্যার দায়িত্ব দিয়েছিল ওই কিশোরকে।

জিজ্🌜ঞাসাবাদে কিশোরটি পুলিশের কাছে স্বীকার করেছে লরেন্স বিষ্ণোই তাকে, সুরখপুর এবং 𝐆ডাগরকে সালমান খানকে হত্যার কাজ দিয়েছিলেন। তবে পরবর্তীতে সালমানের পরিবর্তে গ্যাংস্টার রানা কান্দোওয়ালিয়াকে তাদের প্রাথমিক টার্গেট করা হয়।

গত বছরের জুনে সালমান খান এবং তার বাবা সেলিম খানকে মৃত্যুর হুমকি দেয়া হয়েছিল। বলিউড সুপারস্টারের বাবাকে হত্যার হুমকি দিয়ে একটি চিঠিও দেয়া হয়েꦿছিল। সেলিম খানের নিরাপত্তা দল তাদের মুম্বাইয়ের বাড়ির বাইরে চিঠিটি খুঁজে পায়। যেখানে সেলিম খান নিয়মিত সকালে ব্যায়াম করতে যান।

২৯ মে পাঞ্জাবের মানসা জেলায় পাঞ্জাবি গায়ক এবং কংগ্রেস নেতা সিধু মুসেওয়ালাকে হত্যার কথা উল্লেখ করে সেই চিঠিতে বলা হয়, তুমিও মুসওয়ালার মতো একই পরিণতি ভোগ করবে। এরপর ৬ জুন সালমানের নিরাপত্তা বাড়ানো হয়েছিল এ𓃲বং তার বাসভবনের বাইরে একটি পুলিশ ভ্যান মোতায়েন করা হয়। আত্মরক্ষার একটি অস্ত্রও নেন সালমান খান।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া

Link copied!