• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


জনপ্রিয় অভিনেত্রীকে বিয়ে করলেন তামিল প্রযোজক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২২, ০১:৪৯ পিএম
জনপ্রিয় অভিনেত্রীকে বিয়ে করলেন তামিল প্রযোজক

তামিল চলচ্চিত্র পরিচা💮লক ও টেলিভিশন অভিনেত্রী ভি জে মহালক্ষ্মীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন প্রযোজক রবীন্দ্রর চন্দ্রশেখরন।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে তাদের আনুষ্ঠানিকভাবে বিয়ে সম্পন্ন হয়। বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন মহালক্ষ্মী। সেখানে ভক্তদের উদ্দেশে দিয়েছ🌌েন বিশেষ বার্তাও।

মহালক্ষ্মী লিখেছেন, “নিজেক🍒ে অত্যন্ত সৌভাগ্যবতী বলে মনে হচ্ছে। আমার জীবন ভালোবাﷺসায় পরিপূর্ণ হয়েছে।” ভালোবাসার মানুষের সঙ্গে সাত পাকে বাঁধা পড়ে স্বাভাবিকভাবেই খুশি এই অভিনেত্রী।

শুটিংয়ের সেটেই প্রথ🦂ম মহালক্🦩ষ্মীর সঙ্গে আলাপ রবীন্দ্ররের। তার প্রযোজনায় ‘বিদিয়াম বারাই কাথিরু’ নামক একটি সিনেমাতেও অভিনয় করেন অভিনেত্রী। আর এই ছবির শুটিং চলাকালীন একে অপরের প্রেমে পড়েন তারা। বন্ধুত্ব দিয়ে যে সম্পর্ক শুরু হয়েছিল তা বৃহস্পতিবার পরিণয় পেল।

ভারতের টেলিভিশন জগতের অত্যন্ত জনপ্রিয় নাম মহালক্ষ্মী। ২০০০ সালে তিনি প্রথম টেলিভিশনে ডেবিউ করেন উপস্থাপক হিসেবে। এরপর তিনি বিভিন্ন সিরিয়ালে অভিনয় করেন। একাধিক মেগা সিরিয়াল ‘অফিস’, ‘বাণী রানি’, ‘উরু কাই উসাই’-তে তার অভিনয় দর্শকদের নজর কেড়েছিলেন। এই মুহূর্তে তিনি ‘মহারাসি’ সিরিয়ালে কাজ করছেন। অন্যদিকে তামিল ইন্ডাস্ট্রিতে অন্যতম দাপুটে প্রযোজক রবীন্দ্রর। এরই মধ্যে বেশ কিছু হিট তামিল ছবির প্রযোজনা করেছেন তিনি।
 

Link copied!