• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আম্বানির ক্রুজ পার্টিতে যোগ দিতে সপরিবার ইতালিতে শাহরুখ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১, ২০২৪, ১২:২২ পিএম
আম্বানির ক্রুজ পার্টিতে যোগ দিতে সপরিবার ইতালিতে শাহরুখ

মাত্রই হাসপাতাল থেকে ফিরেছেন। অনেকেই ভে💯বেছেন একবার একটু জিরিয়ে নেবেন কিং খান। সেটা আর হলো কই। মুকেশ আম্বানিপুত্র অনন্ত ও রাধিকার দ্বিতীয় দফার তিন দিনব্যাপী প্রি-ওয়েডিং সপরিবার শাহরুখ খান গেলেন ইতালি।

তবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) ফাইনালের আগে অসুস্থ হয়ে পড়ায় বাদশা সেখানে যোগ দেবেন কি না, সেই নিয়ে দ্বিধা তৈরি হয়েছিল। বৃহস্পতিবার (৩০ মে) সন🌠্ধ্যায় সপরিবার ইতালির উদ্দেশে রওনা হয়েছেন শাহরুখ খান।

সপরিবারে শাহরুখ। ছবি: এনডিটিভি থেকে নেওয়া

কালিনা বিমানবন্দর থেকে ভাইরাল কিং খানের মুম্বাই ছাড়ার ভিডিও। তবে এদিনও পাপারাজ্জিদের এড়িয়ে গেলেন তিনি। যে শাহরুখকে কিনা এ যাবৎকাল ফটোশিকারিদের সঙ্গে বন্ধুবৎসল মেজাজেই দেখা গিয়েছে,🐠 এদিন কোনো অভিবাদনও জানাতে দেখা গেল না তাকে। বরং ক্যামেরা এড়িয়ে গেলেন। সঙ্গে ছিলেন স্ত্রী গৌরী খান, মেয়ে সুহানা, দুই ছেলে আরিয়ান, আব্রামও। দেখা গেল শাহরুখের ম্যান🌳েজার পূজা দাদলানিকেও।

চলতি বছর ভারতের জামনগরে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রি-ওয়েডিং সাড়া ফেলে দিয়েছিল গোটা বিশ্বে। হাজির ছিলেন দেশ-বিদেশের তাবড় সেলিব্রিটিরা। আরও একবার সেই জাঁকজমকপূর্ণ প্রি-ওয়েডিং সেলিব্রেশনে মেতে উঠবে আম্বানি পরিবার। তবে এবার আর দেশের মাটিতে নয়, ইতালিতে বসবে প্রি-ওয়েডিং সেলিব্রেশনের আসর। সেই গ্র্যান্ড ক্রুজ পার্টিতে অংশ নিতে সোমবার সাতসক♊ালেই ইতালি গেছেন রণবীর-আলিয়া, সালমান খান, রণবীর সিংরা। এবার সপরিবার উড়ে গেলেন শাহরুখ খান।

Link copied!