• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


এসডি রুবেল-এর ‘বৃদ্ধাশ্রম’ আসছে!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ২, ২০২২, ০২:৩৫ পিএম
এসডি রুবেল-এর ‘বৃদ্ধাশ্রম’ আসছে!

এসডি রুবেল নামটি বেশ পরিচিত। বাংলা গানের জনপ্রিয় শিল্পীদের মধ্যে এসডি রুবেল অন্যতম। এই সঙ্গীতশিল্পী শুধু গানের জগতে নিজেকে সীমাবদ্ধ রাখেননি। তিনি অভিনয়ের খ📖াতায়ও লিয়েছিলেন নিজের নাম। এবার তিনি আরও এক ধাপ এগিয়ে নাম লিখছেন পরিচালকের খাতায়।

‘বৃদ্ধাশ্রম’♓ নামের একটি সিনেমা নির্মাণ করতে চলেছেন রুবেল। এখনো দ��িনক্ষণ ঠিক না হলেও আগামি নভেম্বরে সিনেমাটি আলোর মুখ দেখার সম্ভাবনা আছে।

এসডি রুবেল বলেন, ‘অনেক আগেই আমার পরিচালিত ‘বৃদ্ধাশ্রম’ সিনেমাটি সেন্সর থেকে ছাড়পত্র পেয়েছে। সিনেমাটি মাঝখানে মুক্তি দিতে চেয়েছ🥃িলাম। কিন্তু করোনা পরিস্থিতির কারণে পারিনি। এবার ঠিক করেছি নভেম্বর মাসে সিনেমাটি মুক্তি দেবো। হল বুকিং শুরু হচ্ছে। আগামী দুই সপ্তাহে জানাতে পারবো কয়টি হলে ‘বৃদ্ধাশ্রম’ দেখা যাবে।’

এসডি রুবেল আরও বলেন, ‘এ সিনেমাটিতে 💯আমি চেষ্টা করেছি সামাজিক অবক্ষয়ের বিরুদ্ধে বিনোদনের মাধ্যমে সচেতনতামূলক ম্যাসেজ দ🍰িতে। আশা করছি, দর্শক আগ্রহ নিয়ে সিনেমাটি দেখবেন।’

‘বৃদ্ধাশ্রম’ সিনেমাটি পরিচালনার পাশাপাশি নিজেই কেন্দಞ্রীয় চরিত্রে অভিনয় করছেন। রুবেলের বিপরীতে সিনেমায় নায়িকা হিসেবে থাকছেন 🎐ফারহানা হক ববি।

হাসান ইমꦏাম, প্রবীর মিত্র, আফজাল শরীফ, শম্পা রেজা, মাহমুদুল ইসলাম মিঠু, জাহানারা আহ🌳মেদ, দীপক কর্মকার, হাফিজুর রহমান সুরুজসহ এই সিনেমায় অভিনয় করেছেন আরও অনেকে।

চলচ্চিত্রটির গীতিকার, সꦐুরকার ও সংগীত পরিচালক হিসেবেও রয়েছেন এসডি রুবেল।

Link copied!