• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মেয়ের দুই মাস উদ্‌যাপন করে যা বললেন পরীমনি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ৫, ২০২৪, ০১:১২ পিএম
মেয়ের দুই মাস উদ্‌যাপন করে যা বললেন পরীমনি
ছেলে পুণ্য ও মেয়ে প্রিয়মকে নিয়ে জন্মদিন উদ্‌যাপন পরীমনির। ছবি: ফেসবুক থেকে

শুক্রবার (৫ জুলাই) মেয়ে সাফিরা সুলতানা প্রিয়মের দুই মাস পূর্ণ হলো। দিনটি উদ্‌যাপন করতে ভোলেননি পরীমনি। ছেলে পুণ্য নিয়ে দিনটি উপলক্ষে কেক কেটেছেন জনপ্রিয় এই নায়িকা।
ছেলে পুণ্য ও মেয়ে সাফিরা সুলতানা প্রিয়মের বেশ কিছু 𝓰ছবি ফেসবুকে পোস্ট করে ক্যাপশনে লিখেছেন-

এটা এক প্রজাপতির সংসার
আজ আমার মেয়ের দুই মাস হয়ে গেল আলহামদুলিল্লাহ।
হ্যাপি ব🅷ার্থ দে মাই প্রিন্সেস সাফিরা সুলতানা প❀্রিয়ম।

পরীমনি জানিয়েছেন নিজেকে নতুন করে প্রস্তুত করছেন তিনি। 𝓡নতুন করে কাজে ব্যস্ত হতে চান। তিনি বলেন, ছেলে আসার পর থেকে বাড়ি ও বাইরের সব দায়ি♏ত্ব নিজে সামলাচ্ছি। কী করে যে পারি। ছবির কাজ একটানা করতে পারছি না। কিন্তু আমাকে তো এবার আরও কাজ করতে হবে, ছেলে আর মেয়ের জন্য।

ছেলে পুণ্যের ইতোমধ্যে একবছর হয়েছে। একমাত্র ছেলের প্রথম জন্মবার্ষিকী বেশ জাঁকজমকপূর্ণ আয়োজনে পালন করেছেন পরীমনি। এরপর অবশ্য ব্যক্তিজীবনে অনেক ঝড় বয়ে গেছেౠ। চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদ হয় তার। তবে বিচ্ছেদ হলেও সিঙ্গেল মাদার হিসেবে ছেলেকে নিয়ে বেশ ভালো রয়েছেন এ নায়িকা। তবে এবার 🐈মেয়ে ও ছেলেকে নিয়ে নিজের ভালো থাকার কথা জানান দিলেন অভিনেত্রী।

পরীমনি ‘রঙিলা কিতাব’ নামের একটি ওয়েব সিরিজের কাজ করছেন। এটি নির্মাণ করছেন ‘দেবী’ খ্যাত নির্মাতা অনম বিশ্বাস। যেখানে পরীমনিকে দেখা যাবে সুপ্তি নামে একটি চরিত্রে। এ ছাড়♛া ওপার বাংলার একটি সিনেমাতেও অভিনয় করেছেন এই অভিনেত্রী। 

Link copied!