• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সেন্সর সনদ পেয়েছে মৌসুমীর ‍‍‘ভাঙন‍‍’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২২, ০২:১০ পিএম
সেন্সর সনদ পেয়েছে মৌসুমীর ‍‍‘ভাঙন‍‍’

সেন্সর সনদ পেল চিত্রনায়িকা মৌসুমী অভিনীত ‘ভাঙন’ সিনেমা। বুধবার (৩১ আগস্ট) সিন🌜েমাটি আনকাট সেন্সর পেয়েছে। এ বছর অক্টোবরে সিনেমাটি মুক্তি দেওয়ার প্রস্তুতি নিয়েছে বলে জানান পরিচালক মির্জা শাখাওয়াত হোসেন। পরিচালক মন🐈ে করেন, দর্শক এখন নতুন স্বাদের সিনেমা দেখা শুরু করেছেন। ‘ভাঙন’ দর্শক তৈরি করবে।

‘ভাঙন’ মূলত ভাসমান মানুষদের জীবনের গল্প। এই শহরের সুবিধাবঞ্চিত বিশাল জনগোষ্ঠী অনেকেই দেশের বিভিন্ন প্রান্ত থেকে এসেছেন। কেউ নদীর ভাঙনে ঘরহারা, কেউ সমাজে নানাভাব𝔍ে বঞ্চিত হয়ে বাঁচার জন্য আশ্রয় নিয়েছেন এই শহরে। একসময় এসব মানুষ এক সারিতে জড়ো হন। তারা বসবাস 🎐শুরু করেন বস্তিতে। তাদের গল্পগুলোই নির্মাতা তুলে ধরেছেন ‘ভাঙন’ সিনেমায়। সাহিত্যনির্ভর এই সিনেমা নিয়ে খুশি পরিচালক শাখাওয়াত হোসেন।

সিনেমা প্র🎃সঙ্গে পরিচালক বলেন, “আনকাট সেন্সর সনদ হাতে পেয়েছে সিনেমাটি। পাশাপাশি সেন্সর বোর্ড থেকে প্রশংসা পেয়েছি। তারা জানিয়েছে, সমাজে এ ধরনের গল্পগুলো তুলে ধরার প্রয়োজন। ইতিমধ্যে বুকিং এজেন্ট থেকেও মৌসুমী অভিনীত সিনেমাটির নিয়ে আগ্রহ দেখღাচ্ছে। তারা বলছে, এই মুহূর্তে দর্শক বিকল্প ধারার সিনেমার গল্পগুলো দেখতে চাচ্ছেন। মৌসুমীর সঙ্গে কয়েক দিন আগে কথা বলেছি। আমরা সিনেমাটি নিয়ে দর্শকদের কাছে পৌঁছাতে পারলে হয়তো দর্শক সিনেমাটি দেখতে হলমুখী হতে পারেন। কারণ, দীর্ঘদিন পরে মৌসুমী অভিনীত প্রধান চরিত্রের কোনো সিনেমা মুক্তি পাচ্ছে। আমরা আজই সিনেমাটি মুক্তির জন্য শিডিউল বুকিং করব।”

সিনেমায় ফেরি করে চুরি ফিতা বিক্রেতার চরিত্রে দেখা যায় অভিনেত্রী মৌসুমীকে। দীর্ঘ বিরতি দিয়ে তিনি ২০২০-২১ অর্থবছরে সাধারণ শাখায় অনুদানপ্রাপ্ত সিনেমাটিতে নাম লেখান। সিনেমাটি প্রসঙ্গে নায়িকা বলেন, “রেলস্টেশনে এসে জড়ো হওয়া কিছু ছিন্নমূল মানুষের গল্পের ছবির ভাঙন। এখানে ফেরিওয়ালার চরিত্রে অভ🐻িনয় করছি। আশা করছি, গল্প ও চরিত্র মিলিয়ে ছবি দুটি দর্শকের ভালো লাগবে।”

‘ভাঙন’ সিনেমায় আরও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, প্রাণ রায়।
 

Link copied!