• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সন্তানের নাম জানালেন মাহি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২২, ০৪:২৬ পিএম
সন্তানের নাম জানালেন মাহি

কদিন আগেই অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। ফলে আপাতত অনাগত সন্তান♊ের কথা ভেবে নিজেকে বিশ্রামে রাখছেন তিনি। মাহির এমন সুসংবাদে আনন্দের বন্যা বইছে তার পরিবারেও।

বর্তমানে দুই মাসের অন্তঃসত্ܫত্বা মাহি। ছেলে হবে নাকি মেয়ে, এই পর্যায়ে এসে এটা জানা সম্ভব নয়। তবে মেয়ে হলে কী নাম রাখবেন, তা এক্ষুনি ঠিক করে🔥 ফেলেছেন ‘পোড়ামন’ সিনেমার নায়িকা।

এ প্রসঙ্গে মাহি বলেন, “আমার যদি মেয়ে হয়, তাহলে নাম রাখব ফারিশতা। আর ছেলে হলে এখনো নাম ঠিক করিনি। কারণ, আমি জানি আমার মেয়েই হবে। ইনশা আল্ল𓃲াহ!”

মাহি অ♎ভিনীত নতুন সিনেমা ‘যাও পাখি বলো তারে’র ট্রেলার মুক্তি উপলক্ষে শনিবার (১৭ সেপ্𓆉টেম্বর) সন্ধ্যায় এফডিসিতে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সেখানেই সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মা হওয়া প্রসঙ্গে কথাগুলো বলেন তিনি।

এ সময় মাহি আরও বলেন, “আমি মা হতে যাচ্ছি, এটা আনন্দের খবর। আমরা আনন্দের খবর কেন লুকিয়ে রাখি, তা জানি না। আমার কাছে মনে হয়েছে, এত বড় সুখবর লুকিয়ে রাখা ঠিক হবে না। তবে বাসার সবাই বলেছিল, নির্দিষ্ট একটা সময় পর্যন্ত এ বিষয়ে কথা বলা যায় না। কিন্তু আমার কাছে মনে হয়েছে, ন💜া বলে দিই।”

‘ফারিশতা’ নামে মাহি ও তার স্বামী রাকিব সরকারের একটি রেস্টুরেন্ট আছে। গাজীপুর চৌরাস্তা থেকে ময়মনসিংহের দিকে এক কিলোমিটার এগিয়ে তেলিপাড়া বাজারে নায়িকার ওই রেস্টুরেন্টটি। চলতি বছরের প্রথম রমজানে এটি চালু করেন তিনি। এবার সেই ‘ফারিশতা’র নামেই মেয়ের নাম রাখার কথা জানালেꦇন নায়িকা।

২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারকে বিয়ে করেছেন মাহিয়া মাহি। গেল ডিসেম্বরে মক্কায় গিয়ে স্বামীর সঙ্গে ওমরাহ পালন করে এসেছেন। এবার তাদের ঘর আলোকিত করে আসছে নতুন মানুষ।
 

Link copied!