• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মুম্বাইয়ে ৪৮ কোটি রুপিতে বিলাসবহুল ফ্ল্যাট কিনলেন মাধুরী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৬, ২০২২, ০১:২১ পিএম
মুম্বাইয়ে ৪৮ কোটি রুপিতে বিলাসবহুল ফ্ল্যাট কিনলেন মাধুরী

নতুন নতুন সম্পত্তি কেনার বেলায় বলিউড তারকারা সব সময়ই এগিয়𝄹ে। ব্যতিক্রম নন মাধুরী দীক্ষিতও। মুম্বাইয়ের ওয়ারলিতে ৪৮ কোট🔴ি রুপি ব্যয়ে এক বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনেছেন নব্বইয়ের দশকের এই জনপ্রিয় অভিনেত্রী। গত ২৮ সেপ্টেম্বর নতুন সম্পত্তির রেজিস্ট্রেশন সেরেছেন মাধুরী।

মাধুরীর ফ্ল্যাটটি ইন্ডিয়াবুলস আবাসনে অবস্থিত এবং আরব সাগরমু🃏খী। দক্ষিণ মুম্বাইয়ের ওয়ারলিতে ১০ একর জায়গা জুড়ে গড়ে উঠেছে এই আব🅘াসন। বিরাট সুইমিং পুল, খেলার মাঠ, জিম, স্পা, ক্লাব- কী নেই এখানে! আবাসনের ৫৩তম তলায় অবস্থিত মাধুরীর অ্যাপার্টমেন্টটি ৫,৩৮৪ স্কয়ার ফিট জায়গা জুড়ে অবস্থিত। রয়েছে সাতটি গাড়ি পার্কিংয়ের জায়গা। এছাড়া মাধুরীর ফ্ল্যাট থেকে শহরের মনোরম দৃশ্যও উপভোগ করা যাবে।

নব্বইয়ের দশকের জনপ্র🌠িয় এই অভিনেত্রীর ঝুলিতে রয়েছে একাধিক সুপারহিট ছবি। ১৯৯৯ সালে চিকিৎসক শ্রীরাম নেনেকে বিয়ে করেন অভিনেত্রী। এরপর বেশ কয়েক বছর মার্কিন মুলুকে সংসার করেছেন অভিনেত্রী। সেই সময় শোবিজ জগত থেকে নিজেকে দূরেই রেখেছিলেন মাধুরী।

কিন্তু দেশে ফিরে আবারও মুম্বাইয়ের গ্ল্যামার জগতে দাপটের সঙ্গে🦋 কাজ করছেন মাধুরী। আপাতত নাচের রিয়ালিটি শো ‍‍‘ঝলক দিখলাজা ১০‍‍’-এর বিচারক হিসেবে দেখা যাচ্ছে তাকে। ৬ অক্টোবর আমাজন প্রাইম ভিডিওতে মুক্তি পাচ্ছে মাধুরীর নতুন ছবি ‍‍‘মাজা মা‍‍’। এর আগে শেষবার মাধুরীকে দেখা গিয়েছিল নেটফ্লিক্সের ওয়েব সিরিজ 🌱‍‍‘ফেম গেম‍‍’-এ।

Link copied!