• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ক্ষমা চাইলেন লেডি গাগা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২২, ০৩:০০ পিএম
ক্ষমা চাইলেন লেডি গাগা

বিশ্ববিখ্যাত সংগীতশিল্পী লেডি গাগা। দর্শকের কাছে প﷽রম কাঙ্ক্ষিত এই সংগীত তারকা। এবার ভক্তদের জন্যই কাঁদলেন তিনি। কাঁদতে কাঁদতে ভক্তদের কাছে ক্ষমা চাইলেন গাগা।

খারাপ আবহাওয়ার কারণে মিয়ামিতে বিশ্বভ্রমণের চূড়ান্ত অনুষ্ঠানটি সংক্ষিপ্ত করতে🔯 বাধ্য হয়েছিলেন এই তার🌱কা। তাই ভক্তদের উদ্দেশ্যে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ক্ষমা চেয়ে ভিডিও পোস্ট করেছেন তিনি।

শনিবার (১৭ সেপ্টেম্বর) হঠাৎ ঝড় শুরু হওয়ায় মিয়ামি সফরের শেষ রাতটি সম্পূর্ণ করতে পারেন🐼নি এই গায়িকা। নিরাপত্তার কারণে কনসার্টটি সংক্ষিপ্ত করতে হয়েছিল তাকে।

সে কথা জানিয়ে ভিডিওটিতে কান্নাজড়িত কণ্ঠে গাগা বলেন, “হ্যালো সবাই, ক্রোমাটিকা বলে আসার 🥃জন্য আপনাদের অনেক ধন্যবাদ। আমরা সত্যিই মিয়ামিতে আজ রাতে শোটি শেষ করার চেষ্টা করেছি। কিন্তু পারিনি, কারণ বৃষ্টি থামার পরেও বজ্রপাত হয়েছিল, যা আমাদের খুব কাছাকাছি আঘাত💯 করছিল।”

শিল্পী আরও যোগ করে বলেন, “আমি সবসময় উগ্র, খারাপ চরিত্রের মতো হতে চেয়েছি, সকলকে বিনোদ💃ন দিতে চেয়েছি। কিন্তু আমি চাই সবার নিরাপত্তা। শ্রোতাদের মধ্যে কারো বা আমার ক্রু , আমার ব্ꦺযান্ড, নৃত্যশিল্পীদের কোনো সদস্যের কিছু হলে আমি করব?”

অন্য একটি ইনস্টাগ্রাম পোস্টে গাগা লিখেছ𝔉েন, “এটি আমার জীবনের সর্বশ্রেষ্ঠ সফর ছিল এবং আমি এই মুহূর্তটিকে চিরদিন মনে রাখবো।”

সূত্র : পিঙ্ক ভিলা

Link copied!