• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘যাও পাখি বলো তারে’ আমার বেস্ট সিনেমা: মাহি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২২, ১১:৫৯ এএম

বাংলা সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। অভিনয় দক্ষতা দিয়ে দর্শকের হৃদয়ে রাজ করেন মাহি। ভক্তরা মুখিয়ে থাকে তার নতুন সিনেমার অপেক্ষায়। এবার গ্রামবাংলার নিটোল প্রেমের গল্প নিয়ে তৈরি হয়েছে সিনেমা ‘যাও প꧋াখি বলো তারে’। মোস্তাফিজুর রহমান মানিকের পরিচালনায় এಌই সিনেমায় অভিনয় করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

শনিবার (১৭ স💧েপ্টেম্বর) রাত ৮টায় এফডিসিতে অনুষ্ঠিত হয়েছে এই সিনেমা ট্রেলার প্রকাশনা অনুষ্ঠান। এতে উপস্থিত ছিলেন নায়িকা মাহিসহ সংশ্লিষ্ট সবাই।

‘যাও পাඣখি বলো তারে’ সিনেমা মাহির জীবনের বেস্ট সিনেমা এ কথা উল্লেখ করে নায়িকা বলেন, “সিনেমাটিতে আমি অভিনয় করি নাই। আমি ক্যারেক্টারটারের ভেতরে ঢুকে গিয়েছিলাম। এই দশ বছরের ক্যারিয়ারে এত মজা করে শুটিং আমি কখনো করি নাই। অমি অনেকগুলো হিট সিনেমায় কাজ করেছি কিন্তু ‘যাও পাখি বলো তারে’ আমার সবচেয়ে বেস্ট সিনেমা।”

মাহি আরও বলেন♉, “যারা ভালোবাসতে ভুলে গেছে এই সিনেমা দেখে তার নতুন করে ভালোবাসতে শিখেবে। ‍‍‘যাও পাখি বলো তারে‍‍’ তেমন একটি সিনেমা। এখানে গল্প, আমার চরিত্র, লোকেশন, নির্মাণশৈলী; সবই অসাধারণ। আমার মনে হয় ছবিটি দর্শকের ভালো লাগবে। এটি আমার জীবনের বেস্ট একটি সিনেমা। সবার জীবনেই যে একটা মজনু দরকার সেটা ফিল করাবে।”

‘যাও পাখি বলো তারে’ আগামী ৭ অক্টোবর মুক্তি পাবে। এর পরিবেশনায় আছে জাহিদ হাসান অভির প্রতিষ্ঠান অ🐭ভি কথাচিত্র। এতে আরও অভিনয় করেছেন শিপন মিত্র, রাশেদ মামুন অপু লাবণ্য, সুব্রত, 💞রেবেকা, মাহমুদুল ইসলাম মিঠু, মাসুম বাশার, মিলি বাশার প্রমুখ।

Link copied!