• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘খুফিয়া’-এর টিজারে বাঁধনের বর্ণনা দিলেন টাবু!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২২, ০২:৪২ পিএম
‘খুফিয়া’-এর টিজারে বাঁধনের বর্ণনা দিলেন টাবু!

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন। বাঁধন মানেই যেন গল্প আর গেটআপের ভিন্ন মাত্রা। রেহানা-রবীন্দ্রনাথ পেরিয়ে যিনি বলিউডে নিজের বিস্তার করতে যাচ্ছেন। ‘খুফিয়া’-এর জন্যে যখন অপেক্ষায় বাঙালি দর্শক, ঠিক তখনই সামনে এলো স⭕িনেমাটির টিজার।

শনিবার (২৪ সেপ্টেম্বর) নেটফ্লিক্সের অফিশিয়াল ফেসবুক পেইজ থেকে টিজারটি প্রকা꧂শ করা হয়েছে। সেখানে সিগারেট ফুঁকতে ফুঁকতে রহস্যে জড়ানো স্বরে ব🅠াঁধনের ক্যারেক্টার বর্ণনা করছেন বলিউড অভিনেত্রী টাবু।

টাবুর কণ্ঠে সাজা𝓀নো রহস্যময় আবহে 🌳তৈরি টিজারটি বেশ সাড়া ফেলেছে ভক্ত অনুরাগীদের মাঝে। টিজারটির ক্যাপশনে লেখা আছে, “এটা টপ সিক্রেট বলে মনে করা হয় কিন্তু ‘তুরুম’ এখানে আপনাকে ‘খুফিয়া’র একটি ঝলক দেখাতে এসেছে।”

টিজারে টাবুর ভ⛦াষ্যে শোনা যায়, “ও যখন হাঁচি দিতো, একসঙ্গে তিনটি। গলার হাড়ে যে একটি গর্ত থাকে, সেখানে ওর খুব সুন্দর একটি তিল ছিল। ওরকম তিলের মতো আরেকজন ছিল আমাদের জী𓆏বনে। কিন্তু তার সম্পর্কে ধারণা— না অক্টোপাসের ছিল, না আমার।”

টাবু’র মতো নন্দিত অভিনেত্রীর মুখে নিজের সিনে চরিত্রের বর্ণনা শুনে মুগ্ধ বাঁধন নিজেও।  এ প্রসঙ্গে অভিনেত্রী বলেন, “টাবুর মতো একজন অভিনেত্রী আমার ক্যারেক্টারের বর্ণনা দিচ্ছেন, এটা তো আমার জন্য অনেক আনন্দ𝓀ের বিষয়। আমি খুবই খুশি এবং আপ্লুত। তাদের প্রতিটা বিষয় আমাকে আন্𓆉দোলিত করেছে। আগেও বলেছি, এখনও বলছি, এখানে আমার স্ক্রিনটাইম অতো বেশি না। কিন্তু অবশ্যই গুরুত্বপূর্ণ একটি চরিত্র।”

এর আগেও ‘খুফিয়া’র একটি টিজার প্রকাশিত হয়েছিল। তবে নতুন ঝলকটি নিয়ে একটু বেশ🏅িই উচ্ছ্বসিত বাঁধন। কেননা এখানে তার চরিত্রের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হয়েছে। বাঁধন বলে🌺ন, “আমি নিজেও জানতাম না যে, শুধু অক্টোপাস ক্যারেক্টার নিয়ে টিজার বানাবে। আমি নিজেও সারপ্রাইজড।”

‘খুফিয়া’ নির্মাণ করেছেন বলিউডের খ্যাতিমান নির্মাতা বিশাল ভরদ্বাজ🥀। স্পাই থ্রিলারধর্মী এই স♒িনেমাটি নির্মিত হয়েছে অমর ভূষণের গুপ্তচরবৃত্তির ওপর লেখা উপন্যাস ‘এসকেপ টু নাউহোয়্যার’ অবলম্বনে, সিনেমাটি ভারতীয় গোয়েন্দা বাহিনীর কর্মকর্তা কৃষ্ণা মেহরাকে (টাবু) ঘিরে। এতে টাবু ও বাঁধন ছাড়াও অভিনয় করেছেন, আশিষ বিদ্যার্থী, আলি ফজল প্রমুখ। শিগগিরই সিনেমাটি নেটফ্লিক্সে মুক্তি পাবে।

Link copied!