• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


অনন্ত-রাধিকার প্রাক্‌-বিয়ের মঞ্চ মাতাতে কত টাকা নিচ্ছেন শাকিরা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২৮, ২০২৪, ০৯:১৫ এএম
অনন্ত-রাধিকার প্রাক্‌-বিয়ের মঞ্চ মাতাতে কত টাকা নিচ্ছেন শাকিরা
মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা , শাকিরা। ছবি: সংগৃহীত

ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের দ্বিতীয় প্রাক্‌–বিবাহ অনুষ্ঠান। জানা গেছে, ২৯ মে থেকে ১ জুন পর্যন্ত চলা এই অনুষ্ঠানে রয়েছে আরও মহা চমক। শোনা যাচ্ছে, এবার নাকি অনন্ত-রাধিকার প্রাক্‌–বিবাহ অনু♑ষ্ঠানের পার্টিতে ম✅ঞ্চ  মাতাবেন কলম্বিয়ার হিট গায়িকা শাকিরা। খবর ভারতীয় গণমাধ্যম ডিএনএর

সূত্রের খবর অনুযায়ী, তবে শু🎶ধুই শাক🎃িরা নন, মঞ্চ মাতাতে পারেন ডুয়া লিপা ও এ আর রাহমান। খবর অনুযায়ী, শাকিরা মঞ্চে অনুষ্ঠানের জন্য পারিশ্রমিক হিসেবে নিচ্ছেন ১০ থেকে ১৫ কোটি রুপি।

জানা গেছে, অতিথিদের সঙ্গে বিলাসবহুল ক্রুজে চড়ে দ্বিতীয় প্রাক্‌–বিবাহ অনুষ্ঠান উপভোগ করবেন অনন্ত-রাধিকা। ইতালি থেকে ফ্রান্সের দক্ষিণ প্রান্ত; সমুদ্রপথে প্রায় সাড়ে চার হাজার কিলোমিটার পাড়ি দেবে বিলাসবহুল ক্রুজটি। এ অনুষ্ঠানের অতিথি তালিকায় ৮০০ জনের বেশি মানুষের নাম রয়েছে বলে জান🌳া যাচ্ছে। ক্রুজে থাকবেন প্রায় ৬০০ জন কর্মী।

এই অনুষ্ঠানে সপরিবার শাহরুখ খানকেও আমন্ত্রণ জানানো হবে। আমন্ত্রিতদের তালিকায় থাকবেন সালমান খানও। এ ছাড়া রণ✨বীর-আলিয়া, রণবীর-দীপিকা, নিক-প্রিয়াঙ্কা, সিদ্ধার্থ-কিয়ারা জুটি হাজির থাকবেন এই অনুষ্ঠানে।

তবে নিক জোনাস ছাড়া আর কোনো বিদেশি তারকা হাজির থাকবেন, তা এখনো জানা যায়নি। ইতিম🐟ধ্যেই লন্ডনে গিয়ে এই ক্রুজের আয়োজন শুরু করে ফেলেছে আম্বানি পরিবার। জুলাই মাসের প্রথম দিকেই অনন্ত-রাধিকার চার হাত এক হওয়ার কথা। বিদেশে প্রি-ওয়েডিং সেরে মুম্বাইতে বিয়ের আসর বসবে। তবে দিল্লিতেও এক দফা উদ্‌যাপন হতে পারে বলে।

Link copied!