• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মুজিবের মূর্তির ভিডিও দেখে বিস্ফোরক কঙ্গনা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৭, ২০২৪, ০৩:৫৯ পিএম
মুজিবের মূর্তির ভিডিও দেখে বিস্ফোরক কঙ্গনা
মুজিবের মূর্তি-কঙ্গনা রানাওয়াত

বঙ্গবন্ধু শেখ মুজিবের মূর্তির ভিডিও দেখে বিস্ফোরক মন্তব্য করলেন বলিউডের  জনপ্রিয় অভিনেত্রী ও সংসদ সদস্য কঙ্গনা রানাওয়াত। ছাত্রদের কোটা সংস্কার আন্দোলনে তোপের মুখে পদত্য💜াগ করে দেশ ছেড়েছে  শেখ হাসিনা। কিন্তু তার পরেও দেশের অশান্তি কমেনি। শেখ হাসিনার পদত্যাগের পরেই শেখ মুজিবুর রহমানের মূর্তি ভাঙতে দেখা গিয়েছে মানুষকে। ভাইরাল হওয়া এক ভিডিও দেখা যাচ্ছে, মুজিবের মূর🍷্তির উপর প্রস্রাব করছেন এক ব্যক্তি। বিষয়টি নিয়ে সামাজিক মাধ্যমে সরব হয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী তথা মন্ডী সংসদ সদস্য কঙ্গনা রানাউত।

সেই ভিডিও  ইনস্টাগ্রামের স্টোরিতে শেয়ার করে কঙ্গনা লিখেছেন, ‘বাংলাদেশিরা শেখ মুজি𒉰বুর রহমানের মূর্তির উপর প্রস্রাব করছেন। তিনিই বাংলাদেশকে স্বাধীন করেছিলেন। স্বাধীনতা অর্জন করার পরেই তাকে হত্যা করা হয়েছিল। আমি ভাবছি, এই মানুষটা কী না করেছিলেন! ওনার উপর কেন প্রস্রাব করছেন।’

কঙ্গনা তাꦦর পোস্টে আরও লেখেন, “কয়েক জনকে দেখলাম চিড়িয়াখানায় ঢুকে পশুদের ধরে ধরে মারছে। প্রধানমন্ত্রী পদত্যাগ করার পরেও ওদের প্রতিবাদ থামেনি বোধ হয়, এটাকেই কি প্রতিবাদ বলে?

আরও একটি পো𒀰স্টে কঙ্গনা কটাক্ষ করে লিখেছেন, “যারা পশুদের সঙ্গে এই কাজ করতে পারে, তারা আপনার সঙ্গ♎ে কী করবে, ভাবুন।”

৫ অগস্ট প্রধানমন্ত্রী পদ থেকে পদত্যাগ করেন শেখ হাসিনা এবং ভারতে চলে আসেন। জানা যায়, তিনি পদত্যাগ করার পরেই তার বাসভবন গণভবনে ঢুকে পড়েন বহু মানুষ। বিষয়টি নিয়ে এখনও উত্তপ্ত বাংলাদেশ। বুধবার সকালে বিশেষ বিমানে করে ২০৫ জন ভারতীয় বাংলাদেশ থেকে 🧜ভারতে ফিরেছেন। 

Link copied!