• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বড় চমক নিয়ে আসছে ‘পুনর্জন্ম ৩’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২২, ১১:৩৫ এএম
বড় চমক নিয়ে আসছে ‘পুনর্জন্ম ৩’

গত বছরের জুলাইতে প্রচার হয় ‘পুনর্জন্ম’ নামের একটি নাটক। নির্মাতা ভিকি জাহেদের নির্মাণে এতে অভিনয় করেন আফরান নিশো, মেহজাবীন চৌধুরী, কাজী নওশাবা, শাহেদ আলীসহ অনেকে। একেবারে ভিন্ন ধাঁচের গল্পটিতে দর্শক বিস্মিত ও মুগ্ধ হয়। তুমুল আগ্রহ জন্মায় নাটকটি ঘিরে।

এরপর গল্পের গতিপথ ধরে ‘পুনর্জন্ম ২’ বানান ভিকি। সেখানেও রহস্যের জাল ঘনীভূত হয়েছিল। সবশেষে ‘শুক্লপক্ষ’ নামের একটি ওয়েব ফিল্মের সঙ্গেও গল্পটির সংযোগ দেখান নির্মাতা। দর্শকের বুঝতে কষ্ট হয়নি, ‘পুনর্জন্ম ইউনিভার্স’ তৈরি করছেন তিনি।

এ প্রসঙ্গে ভিকি বলেন, “আমাদের এখানে এরকম ইউনিভার্স আগে কখনও তৈরি হয়নি। হয়ত একই ধাঁচের গল্প নিয়ে একাধিক কাজ হয়েছে। কিন্তু একটি গল্পের সঙ্গে আরেক🐭টির সংযোগ ঘটিয়ে এরকম কাজ হয়নি।”

বেশ কিছু দিন আগেই ‘পুনর্জন্ম ৩’-এর ঘোষণা দিয়েছেন নির্মাতা। ইতোপূর্বে এর অধিকাংশ শুটিং হয়ে গেছে। কিছু দৃশ্য বাকি ছিল। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) থেকে ধারণ করা হচ্ছে নাটকের দৃশ্য। দিন দুয়েকের মধ্যেই এটা সম্পন্ন হয়ে যাবে। এরপর পোস্ট প্রোডাকশনের কাজ শুরু হবে পুরোদমে বলে জানান নির্মাতা।

আগামী ১ অক্টোবর 𓆏প্রচার হবে ‘পুনর্জন্ম ৩’। ভিকির তথ্য অনুসারে, প্রথম ও দ্বিতীয় নাটকে যাদের দেখা গেছে, তাদে🌳র সবাই এখানে থাকবেন। এছাড়া ‘শুক্লপক্ষ’র কিছু চরিত্রও যুক্ত হয়েছে এই গল্পে। ফলে অনেক তারকার সম্মিলন হচ্ছে।

ভিꦉকির ভাষ্য, “পুনর্জন্ম ইউনিভার্স নিয়ে দর্শকের অনেক আগ্রহ। তাই খুব যত্ন আর পরিশ্রম দিয়ে কাজটি করছি। এই গল্পেও অনেক টুইস্ট থাকছে। তবে শেষ মুহূর্তে থাকবে বড় চমক।”

সিক্যুয়েল তো বটেই, নির্মাতা ভিকির ভাবনায় রয়েছে তার নানা নির্মাণে ‘পুনর্জন্ম’র রেশ ছড়িয়ে দেয়ার পরিকল্পনা। গড়তে চাইছেন ‘পুনর্জন্ম ইউনিভার্স’।  
 

Link copied!