• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মরণোত্তর এমি অ্যাওয়ার্ড পেয়েছেন চ্যাডউইক বোজম্যান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২২, ০৭:০৭ পিএম
মরণোত্তর এমি অ্যাওয়ার্ড পেয়েছেন চ্যাডউইক বোজম্যান

হলিউডের বিখ্যাত ‘ব্ল্যাক প্যান্থার’ চরিত্রের অভিনয় শিল্পী চ্যাডউইক বোজম্যানকে মরণোত্তর সমඣ্মাননা প্রদান করেছে এমি অ্যাওয়ার্ড কর্তৃপক্ষ।

এনডিটিভি জানায়, মৃত্যুর আগে ডিজনি+ প্রযোজিত এনিমেশন টিভি সিরিজ ‘হোয়াট ইফꦦ...’ এর টি চাল্লা চরিত্𓄧রে কণ্ঠ দিয়েছিলেন চ্যাডউইক। এই কাজের জন্যই অ্যাওয়ার্ড জিতেছেন তিনি।

শনিবার (৩ আগস্ট) এমি অ্যাওয়ার্ডের ২০২২ এর আসরে প্রথমবারের মত꧃ো তিনি মনোনীত হয়েছেন এবং জিত🍰েছেনও। এটিই তার প্রথম এমি অ্যাওয়ার্ড। অনুষ্ঠানে চ্যাডউইক বোজম্যানের স্ত্রী টেইলর সাইমন লেডওয়ার্ড পুরস্কারটি গ্রহণ করেন।

অনুষ্ঠানে তিনি ব꧑লেন, “চ্যাডের শেষ কাজটির জন্য তাকে সম্মানিত করা হয়েছে, বেঁচে থাকলে সেও খুব সম্মানিত বোধ করতো। তার পক্ষ থেকে আজ আমি সম্মানিত হলাম, অসংখ্য ধন্যবাদ জানাই এমিকে।”

কোলন ক্যান্সারে আক্রান্ত হয়ে ২০২০ সালে ৪৩ বছর বয়সไে মারা যান এই অভিনেতা। তার অভিনয় হলিউডকে সমৃদ্ধ করেছে। এর আগে মরণোত্তর অস্কারের জন্যও মনোনীত হয়েছিলেন তিনি।

যুক্তরജাষ্ট্রের ন্যাশনাল একাডেমি অব টেলিভিশন আর্টস এন্ড সাইন্সেস প্রতিবছর এই এমি অ্যাওয়ার্ড অনুষ𝕴্ঠানের আয়োজন করে। টেলিভিশন অনুষ্ঠানে উল্লেখযোগ্য অবদান রাখার জন্য সম্মানিত করা হয় এই আয়োজনে।

 

 

Link copied!