• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


যতদিন বেঁচে থাকবো, সিনেমাটি বেঁচে থাকবে: নুসরাত ফারিয়া


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ২, ২০২২, ০১:০৯ পিএম
যতদিন বেঁচে থাকবো, সিনেমাটি বেঁচে থাকবে: নুসরাত ফারিয়া

র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) দুঃসাহসিক অভিযান নিয়ে নির্মিত হয়েছে ‘অপারেশন সুন্দরবন’। গেল ২৩ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে সিনেমাটি। ৩০ সেপ্টেম্বর ঢাকাসহ সারাদেশের মোট ৪৫ প্রেক্ষাꦿগৃহে চলছে এটি।

শনিবার (১ অক্টোবর) ঢাকার বাহিরে সর্ব প্রথম সিনেমাটির প্রচারে খুলনায় আসে ‘অপারেশন সুন্দরবন’ টিম। এ🐷দিন বিকেলে খুলনার শহিদ হাদিস পার্কে দর্শকে মুগ্ধ হয়েছেন এই সিনেমার টিম। সিনেমাটির নায়িকা নুসরাত ফারিয়া, নায়ক সিয়াম আহমেদ ও রোশানকে পেয়ে মেতেছে দর্শকরাও। তাদের দেওয়া হয়েছে꧒ সংবর্ধনা।

সংবর্ধনা অনুষ্ঠান শেষে নুসরাত ফারিয়া সাংবাদিকদের বলেন, “বাংলাদেশের দর্শক সিনেমা দেখতে হলে যাচ্ছে। সেটার সঙ্গে নতুন এক জোয়ার যুক্ত করবে ‘অপারেশন সুন্দরবন’। এর আগে যে সিনেমাগুলো ঈদে মুক্তি পেয়েছে কম বেশি সবাই সিনেমা হলে গেছে। আমাদের সিনেমাটি কোন অকেশনে রিলিজ দিতে পার💟িনি। তারপরও দর্শকদের কাছে থেকে যে পরিমাণ ভালোবাসা ও রেসপন্স পাচ্ছি তাতে আমার মনে হয় পূজোর ছুটিতে আরও দর্শক হবে।”

নিজের পূর্ব অভিজ্ঞতা উল্ཧলেখ করে নায়িকা আরও বলেন, “আমি চার বছর আগে খুলনায় এসেছিলাম শুটিং করতে। আর আজকে সবার সঙ্গে দেখা করতে পেরে আসলেই খুবই ভালো লাগছে। আজকে আমাদের জন্য ফুর্তির একটা দিন।”

সুন্দরবনের সঙ্গে আত্মিক সম্পর্ক হয়ে গেছে জানিয়ে এই অভিনেত্রী বলেন, “এই ছবির মাধ্যমে সুন্দরবনের সঙ্গে আমার আত্মিক সম্পর্ক হয়ে গেছে। সুন্দরবনে সুন্দর ৩৫টি দিন কাটিয়েছি। জীব🐈নের সবচেয়ে সেরা খবরটা আমি ওখানে পেয়েছি। শেখ হাসিনার চরিত্রের জন্য সিলেক্ট হয়েছিলাম ওই সিনেমার শুটিং করতে করতে। আমি যতদিন বেঁচে থাকবো, আমার সাথে সাথে সিনেমাটি বেঁচে থাকবে।”

এই সংবর্ধনার আয়োজন করে খুলনা সাহিত্য ও সাংস্কৃতিক সংস্থা, কুয়েট ফিল্ম সোসাইটি এবং ফুড স্টুডিও। সংগঠন তিনটির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়। সেখানে দর্শকদের সঙ্গে🍷 নাচে-গানে মেতে উঠে তারা। প্রিয় নায়ক-নায়িকার ছোড়া ফুল লুফে নিতে দৌড়-ঝাপ করেন দর্শক। তোলেন সেলফিও। সব মিলিয়ে খুলনার শহিদ হাদিস পার্ক প্রাঙ্গণে এক আনন্দঘন পরিবেশ🦹ের সৃষ্টি হয়। পরে শঙ্খ সিনেমা হল এবং লিবার্টি সিনেমা হল পরিদর্শনে গিয়ে টিম অপারেশন সুন্দরবনের পক্ষ হতে হলের স্টাফদের উপহার সামগ্রী প্রদান করা হয়।

 

Link copied!