• ঢাকা
  • রবিবার, ১৮ আগস্ট, ২০২৪, ৩ ভাদ্র ১৪৩১, ১২ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


দুঃসময়ে আরও একটি দুঃসংবাদ ফেরদৌসের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১৮, ২০২৪, ০৪:১২ পিএম
দুঃসময়ে আরও একটি দুঃসংবাদ ফেরদৌসের
নায়ক ফেরদৌস। ছবি: ফেসবুক থেকে

কোটা সংস্কার আন্দোলনে ছাত্র-জনতার তোপের মুখে দেশ ছেড়েছেন শেখ হাসিনা। চিত্রনায়ক ফেরদৌস আহমেদ ছি𝕴লেন ঢাকা-১০ আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য।  ৫ আগস্ট শেখ হাসিনা পদত্যাগ করে দেশ ছাড়েন। দ্বাদশ জাতীয় সংসদকে বিলুপ্ত ঘোষণা করা হয়। ফলে সাত মাসের মাথায় এমপির পদ থেকে ছিটকে যান নায়ক ফেরদৌস। শেখ হাসিনার দেশত্যাগের খবরের পর সরকারের অনেক মন্ত্রী, এমপিরা দেশ ছাড়েন। একইসঙ্গে লাপাত্তা ফেরদৌসও।

এরই মধ্যে ফেরদৌসের এমন দুঃসময়ে আরও একটি দুঃসংবাদ জুড়ে বসল অভিনেতার কাঁধে। জানা গেল, ছাত্র আন্দ🤪োলনে নীরব থাকায় টালিউডের একটি সিনেমা থেকে বাদ পড়েছেন তিনি।

অর্কদীপ মল্লিকা নাথের ‘মীর জাফর চ্যাপ্টার টু’ সিনেমায় অভিনয় করার কথা ছিল ফেরদৌসের। এ বিষয়ে সিনেমার প্রযোজক রানা সরকার গণমাধ্যমকে জানান, এ সিনেমায় আর থাকছেন না ফেরদৌস। তার কথায়,🧸 ‘সিন🌊েমাটি দুই বাংলার দর্শকদের টার্গেট করে বানানোর পরিকল্পনা করা হয়েছে।

বাংলাদেশের মানুষের, বিশেষত ছাত্রদের আবেগ🍰ের কথা মাথায় রেখে। আমার কোনো সিনেমায় বাংলাদেশের এমন কোনো অভিনেতা বা অভিনেত্রীদের অভিনয় করাব না, 🃏যারা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পক্ষে ছিলেন না। সে হিসেবেই ফেরদৌসকে আমরা সিনেমাটিতে রাখছি না।

প্রযোজক এও জানান, তিনি কিছুদিন ধরে কোনো🧜 সাড়া শব্দের করছিলেন না। গত জানুয়ারি থেকে বারবার যꦛোগাযোগ করা হলেও ফেরদৌসের সাড়া পাওয়া যায়নি।

Link copied!