• ঢাকা
  • রবিবার, ১৮ আগস্ট, ২০২৪, ৩ ভাদ্র ১৪৩১, ১২ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


জন্মদিনে দেশের কল্যাণ কামনা করলেন চিত্রনায়িকা ববি


মো. বাবুল
প্রকাশিত: আগস্ট ১৮, ২০২৪, ০২:২৭ পিএম
জন্মদিনে দেশের কল্যাণ কামনা করলেন চিত্রনায়িকা ববি
চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। ছবি: ফেবুক থেকে

জন্মদিনে দেশের কল্ꦕযাণ কামনা করেছেন জনপ্রিয় চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। রবিবার (১৮ আগস্ট) নন্দিত𒆙 এই অভিনেত্রীর জন্মদিন। বিশেষ এই দিনটি নিয়ে ‘সংবাদ প্রকাশ’-এর সঙ্গে দুপুরে কথা বলেছেন। 

ববি বলেন ‘আজ জন্মদিন ঘিরে বিশেষ কোনো আয়োজন নেই। তারপরও অনেকে ফেসবুকে শুভেচ্ছা জানাচ💫্ছেন, কেউ কেউ কেক নিয়ে সরাসরি বাসায়,  অনেকে ফোনে শুভেচ্ছা জানাচ্ছেন, এই ভালোবাসাতেই আমি খুশি।  

দেশের যে🐎 অবস্থা এতে আসলে ঘটা করে জন্মদিন পালেনর প♕রিবেশ নেই। তবে এতিমদের নিয়ে কেক কাটবো। আর এই জন্মদিনে আমি  দেশের কল্যাণ কামনা করছি। সবাই যেন আমরা ভালো থাকতে পারি। সবার জন্য শুভ কামনা।’

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা ইতোমধ্যে অভিনয়-নৈপুণ্য দেখিয়ে বাংলা চলচ্চিত্রাঙ্গনে অবস্থান গড়ে নিয়েছে🐲ন। নির্দিষ্ট কোনো গন্ডি বা নায়কে সীমাবদ্ধ না থেকে তিনি কাজ করেছেন নিজের মতো করে।

২০১০ সালে ‘খোঁজ-দ্য সার্চ’ সিনেমার মাধ্যমে রূপালি পর্দায় যাত্রা শুরু করেন চিত্রনায়িকা ববি। তবে ২০১১ সালে তিনি একটি সুন্দরী প্রতিযোগিত🌱ায় ‍‍`মিস এশিয়া 🌠প্যাসিফিক‍‍` খেতাব জয় করে নেন। এরপর তাকে দেখা যায় ইফতেখার চৌধুরী পরিচালিত ‍‍`দেহরক্ষী‍‍` সিনেমায়। এই সিনেমায় একক নায়িকা হিসেবে প্রথমবার বড়পর্দায় হাজির হন ববি।

‘দেহরক্ষী’, ‘রাজত্ব’, ‘হিরো দ্য সুপারস্টার’, ‘ইঞ্চি ইঞ্চি প্রেম, ‘ওয়ানওয়ে’, ‘ফুল অ্যান্ড ফাইনাল’,‘আই ডোন্ট কেয়ার’, ‘না বলা ভালোবাসা’, ‘অ্যাকশন জেসমিন’ ‘বিজলী’, ‘নোলক’ বা ‘বেপরোয়া’ প্রতিটা সিনেমায় ভিন্নরূপে হাজির হয়েছেন নন্দিত এই নায়িকা। জন্মদিনে 🌊‘সংবাদ প্রকাশ’ পরিবার থেকে ববিকে জন্মদিনের শুভেচ্ছা। শুভ জন্মদিন।

Link copied!