• ঢাকা
  • শনিবার, ১৭ আগস্ট, ২০২৪, ২ ভাদ্র ১৪৩১, ১২ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


এবার পরিচালক অগ্নিহোত্রীর বিরুদ্ধে একই অভিযোগ তনুশ্রীর


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১৭, ২০২৪, ০৫:২৪ পিএম
এবার পরিচালক অগ্নিহোত্রীর বিরুদ্ধে একই অভিযোগ তনুশ্রীর
বিবেক অগ্নিহোত্রী, তনুশ্রী দত্ত। ছবি: কোলাজ

‘শুটিং সেটে সকলের সামনে খোলামেলা পোশাকে থাকতে বাধ্য করেছিলেন’ বলে পরিচালক বিবেক অগ্নিহোত্রীর বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করেছেন অভিনেত্রী তনুশ্রী দ𒁃ত্ত। এর আগে তিনি গুণী অভিনেতা নানা পটেকরের বিরুদ্ধেও যৌন হেনস্তার অভিযোগ এনেছিলেন।

তনুশ্রীর দাবি,  সিনেমার শুর্টিং সেটে সকলের সামনে তাকে খোলামেলা পোশাক পরে থাকতে বাধ্য করেছিলেন বিবেক। &nbs🦹p;২০০৫ সাল﷽ের ছবি ‘চকোলেট’ সিনেমার শুটিং চলছিল। সেই ছবির এক দৃশ্যে ছোট স্কার্ট পরতে হয়েছিল তনুশ্রীকে। শুটিং-এর ফাঁকে মেকআপ ভ্যানে সেই খোলামেলা পোশাকের উপরে একটি বড় কোট পরে বসেছিলেন তনুশ্রী। এতেই নাকি আপত্তি জানিয়েছিলেন বিবেক। দাবি করেছিলেন, শুটিং-এর আগেও তাকে ওই খোলামেলা পোশাকেই থাকতে হবে।

সংবাদমাধ্💖যমের কাছে তনুশ্রী বলেছিলেন, ‘শুটিং এর ফাঁকে শিল্পীরা ভ্যানে বিশ্রাম নেন। বিশেষ করে যথন ছোট পোশাক পরতে হয়। আমি ওই ছোট পোশাকের উপরে লম্বা কোট পরে বসতাম। তখন পরিচালক বলতেন একটু পরেই শুটিং শুরু হবে। কোটটা খুলে ফেলো।  পুরো শুটিংয়ের কলাকুশলীদের সামনে আমাকে ছোট স্কার্ট পরে বসিয়ে রাখতেন তিনি।’

তনুশ্রী আরও জানান, বিবেক নাকি তার সঙ্গে 🌺বেশ কয়েকবার দুর্ব্যবহার করেছেন। তিনি বলেন, “এক দিন শুটিংয়ে পৌঁছতে পাঁচ মিনিট দেরি হয়েছিল। আমার উপর চিৎকার করতে শুরু করলেন পরিচালক। বললেন, আমি নাকি অপেশাদার। অথচ, আমি অন্য দিন শুটিং সেটে পৌঁছে দেখতাম, কিছুই শুরু হয়নি। কিন্তু এক দিন আমি মাত্র পাঁচ মিনিট দেরি করে পৌঁছেছিলাম বলে আমি আগে আসি কি না দেখার জন্যই সেই দিন তিনি আমার আগে সেটে পৌঁছেছিলেন।”

Link copied!