• ঢাকা
  • শনিবার, ১৭ আগস্ট, ২০২৪, ২ ভাদ্র ১৪৩১, ১১ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আরজি কর কাণ্ডে উত্তাল ভারত, অভিনেতা রুদ্রনীল গ্রেপ্তার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১৭, ২০২৪, ০৪:১৮ পিএম
আরজি কর কাণ্ডে উত্তাল ভারত, অভিনেতা রুদ্রনীল গ্রেপ্তার
অভিনেতা রুদ্রনীল ঘোষ। ছবি: সংগৃহীত

আরজি কর কাণ্ডে উত্তাল হয়ে উঠেছে ভারত। প্রতিবাদের মুখ𒈔ে গ্রেপ্তার হয়েছেন অভিনেতা ও বিজেপি নেতা রুদ্রনীল ঘোষ। কলকাতার আরজি কর কাণ্ডের প্রতিবাদে রাজপথে নামায় তাকে গ্রেপ্তার করে পুলিশ। ভারতীয় সংবাদমাধ্যম টিভি নাইনের প্রতিবেদন থেকে জানা যায়, শুক্রবার (১৬ আগস্ট) কলকাতার শ্যামবাজার মোড় থেকে রুদ্রনীলকে গ্রেপ্তার করা হয়।

জানা গেছে, আরজি কর হাসপাতালে জুনিয়র চিকিৎসক ধর্ষণ ও হত্যার প্রতিবাদে রাজনৈতিক দল বিজেপি ২ ঘণ্টার প্রতীকী অবস্থানের প্রতিবাদ করতে চেয়েছিল। কিন্তু বিজেপির প্রতিবাদ শুরুর আগেই💞 গেরুয়া শিবিরের মঞ্চ ভেঙে দেয় পুলিশ। এতে বিজেপির নেতা ও লালবাজার থানা পুলিশের সঙ্গে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে অভিনেতা রুদ্রনীলসহ বেশ কয়েকজনকে আটক করে পুলিশ।

এদিকে আটক হওয়া অবস্থাতেই রুদ্রনীল ফেসবুক ভিডিও বার্তায় জানান, ভারতীয় জনতা পার্টির প্রতিবাদের কথা ছিল শুক্রবার। একইদিন কালচারাল সেলের পক্ষে অভিনয়শিল্পীরাও প্রতিবাদে নামেন। কিন্তু রাস্তা জ্যামꦡের অজুহাত দিয়ে মারধর করে প্রতিবাদীদের আটক করা হয়। 

ভারতের কলকাতায় আর জি কর মেডিকেল কলেজ ও হাসপাতালে তরুণী চিকিৎসককে ধর্ষণ করে খুন করা হয়। নিজ কর্মস্থলে নিরাপত্তা না থাকায় এ ঘটনা ঝড় তুলেছে ভারতীয় নাগরিক ও টা🎉লিপাড়ার তারকাদের হৃদয়ে। এ ঘটনার প্রতিবাদে এই মু🍌হূর্তে উত্তাল সারা ভারত। 

Link copied!