• ঢাকা
  • শনিবার, ৩১ আগস্ট, ২০২৪, ১৬ ভাদ্র ১৪৩১, ২৫ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


চুরির অপবাদে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ


কক্সবাজার প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১৭, ২০২৪, ০৩:৩২ পিএম
চুরির অপবাদে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

কক্সবাজারে গরু চুরির অপবাদে এক ♚যুবককে রাতভর পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এই ঘটনায় আরও ৪ জন গুরুতর আহত হয়েছেন।

শনিবার (১৭ আগস্ট) ভোর ৫টার দিকে♑ কক্সবাজার শহরের ১২নং ওয়ার্ডের সৈকত পাড়া✃ এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম সাজ্🌜জাদ হোসেন (২১)। তিনি ওই ওয়ার্ডের মধ্যম কলাতলী এলাকার মো. আলমের ছেলে। তিনি এক সন্তানের জনক বলে জানা গেছ🅘ে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার (১৬ আগস্ট) দুপুর ২টার দিকে সৈকত পাড়া এলাকার বাসিন্দা নꦓূর আহমেদ ও তার পরিবারের সদস্যরা গিয়ে সাজ্জাদকে তুলে নিয়ে আসে। পরে সেখানে গরু চুরির অপবাদে রাতভর পৈশাচিক নির্যাতন করেন। এসময় খবর পেয়ে পরিবারের সদস্যরা ছুটে গেলে তাদের কাছ থেকে মোটা অংকের টাকা দাবি করেন তারা।

সাজ্জাদের মা সাহেরা খাতুন বলেন, “আমার ছেলে কোনো দোষ না করা স্বত্বেও নূর আহমেদ ও তার পরিবারের সদস্যরা তুলে নিয়ে যায়। পরে আ♋মরা গেলে আমাদের অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং ছেলে গরু চুরি করেছে বলে অপবাদ দেয়।”

নিহতের স্ত্রী শাহনাজ পারভীন জানান, তার স্বামীকে হঠাৎ কয়েকজন মিলে তুলে নিয়ে যায়। পরে রাতে তাকে ছাড়িয়ে আনতে গেলে ১ লাখ টাকা দাবি করে নিহতের পরিবারের সদস্যদের গালিগালাজ ꦇকরে বাড়ি থেকে বের করে দেয়। পরে তারা বাড়িতে ফেরত এলে হঠাৎ ভোর ৫টার দিকে কক্সবাজার সদর হཧাসপাতাল থেকে কল করে জানায় সাজ্জাদের মরদেহ মর্গে রয়েছে।

এ ঘটনায় নিহতের পরিব♚ারের সদস্যরা অভিযুক্তদের সর্বোচ্চ শাস💟্তি দাবি করেছেন।

এ🍃 বিষয়ে কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত ﷺকর্মকর্তা (ওসি) মো. রকিবুজ্জামান বলেন, “হত্যার বিষয়টি আমরা খবর পেয়েছি। ইতোমধ্যে একটি টিম সেখানে গিয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।”

Link copied!