• ঢাকা
  • শনিবার, ১৭ আগস্ট, ২০২৪, ২ ভাদ্র ১৪৩১, ১১ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আ.লীগ দেশে জালেমের সরকার কায়েম করেছিল : ড. মঈন খান


নরসিংদী প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১৭, ২০২৪, ০৩:৫৮ পিএম
আ.লীগ দেশে জালেমের সরকার কায়েম করেছিল : ড. মঈন খান

আওয়ামী লীগ বাংলাদেশে জালেমের সরকার কায়েম ♛করেছিল বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. আব্দুল মঈন খান।

শনিবার (১৭ আগস্ট) সকালে নরসিংদীতে ছাত্র বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত তাহমিদ🎐ের ভূঁইয়ার কবর জিয়ারত𓄧কালে তিনি এ কথা বলেন।

ড. আব্দুল মঈন খান বলেন🍬, বাংলাদেশ সৃষ্টি হয়েছিল গণতন্ত্রের জন্য। বাংলাদেশে যত স্বৈরশাসকই আসুক, যারা গনতন্ত্রের নামে একনায়কতন্ত্র কায়েম করেছে তাদের পরাভূত করে ছাত্র জনতা গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করবে।”

মঈন খান বলেন, “যে আওয়ামী লীগ নিজেদের স্বাধীনতার পক্ষের শক্তি বলে দাবি করে, যে আওয়ামী লীগ স্বাধীনতার ধারক বলে দাবি করে, সেই আওয়ামী লীগ যখন বাংলাদেশের ไগণতন্ত্রকে ধ্বংস করে, এক নায়কতন্ত্র কায়েম করে বছরের পর বছর বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট করেছে, অন্যদিকে বাংলাদেশের ন্যায় নীতিকে ক্ষুন্ন করেছে।”

তিনি আরও বলেন, “আওয়ামী লীগ বাংলাদেশে জালেমের সরকার কায়েম করেছিল। তার প্♌রতিবাদ করার জন্য এই তাহমিদ রাজপথে তার তাজা রক্তে ঢেলে দিয়ে শহীদ হয়েছে। বর্তমান পরিস্থিতিতে বাংলাদেশের নতুন প্রজন্মের ছাত্র জনতা বাংলাদেশের কলুষিত রাজনীতিকে প্রত্যাখান করেছে।”

এর আগে🌳 ড. মঈন খান নরসিংদীর চিনিশপুরের তাহমিদের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান এবং তাওহীদের বাবার হাতে নগদ অর﷽্থ সহায়তা তুলে দেন।

এছাড়া নরসিংদীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত পলাশের আমজাদ হো🍸সেনের কবর জিয়ারত ও নিহতের পরিবারের হাতে নগদ আর্থিক সহযোগিতা প্রদান করেন তিনি।

এসময় পলাশ উপজেলা বিএনপির সভাপতি এ💎রফান আলী, সাধ🐼ারণ সম্পাদক সাইফুল হক, নরসিংদী জেলা যুবদল সাধারণ সম্পাদক হাসানুজ্জামান, পলাশ উপজেলা যুবদলের সভাপতি নিছার আহমেদ খান ও সাবেক ভাইস চেয়ারম্যান আলম মোল্লাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Link copied!