• ঢাকা
  • শনিবার, ১৭ আগস্ট, ২০২৪, ২ ভাদ্র ১৪৩১, ১১ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


চাকরি হারালেন ফারজানা রুপা ও শাকিল আহমেদ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১৪, ২০২৪, ০১:৪৭ পিএম
চাকরি হারালেন ফারজানা রুপা ও শাকিল আহমেদ
ফারজানা রুপা ও শাকিল আহমেদ। ছবি : সংগৃহীত

বেসরকারি টিভি চ্যানেল একাত্তর মিডিয়া লিমিটেডের বার্তা প্রধান (হেড অব নিউজ) শাকিল আহমেদ এবং প্রধান প্রতিবেদক ও উপস্থাপিকা ফারজানা রুপাকে চাকরি থেকে অব্যাহতি 🌳দেওয়া হয়েছে। ৮ আগস্ট এই দুজনকে অব্যাহতি দেওয়া হয়েছে বলে জানা গেছে।

শাকিল আহমেদ ও ফারজানা রুপাকে পাঠানো নোটিশে বলা হয়েছে, “একাত্তর মিডিয়া লিমিটেডের ব্যবস্থাপনা কর্ত⛎ৃপক্ষের নির্দেশনা ও সিদ্ধান্ত অনুযায়ী চাকরি হতে সাময়িক অব্যাহতি দেওয়া হলো। এই আদেশ ৮ আগস্ট ২০২৪ তারিখ থেকে কার্যকর হবে।”

উল্লেখ্য, শাকিল আহমেদ ও ফারজানা রুপা স্বামী-স্ত্রী। নানা কারণে আলোচিত ছিলেন এই সাংবাদিক জুটি। ২০২১ সালে শাকিল আহমেদের বিরুদ্ধে এক চিকিৎসককে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছিল। র🅘াজধা💛নীর গুলশান থানায় এ মামলা করা হয়েছিল।

এর আগে ওই নারী চিকিৎসক শাকিলের বিরুদ্ধে অভিযোগ এনে সংবাদ সম্মেলনও করে꧑ছিলেন।

তাতে তিনি বলেন, তিনি চাকরির জন্য সাত-আট মাস আগে শাকিলের কাছে গিয়েছিলেন। তখন তার সঙ্গে শাকিলের ঘনিষ্ঠতা হয়েছিল। একপর্যায়ে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শাকিল তার সঙ্গে দৈহিক সম্পর্ক গড়ে দাবি করে ওই নারী বলেন, তাতে তিনি গর্ভবতী হন। পরে শাকিলের কথায় তিনি ভ্রূণ নষ্ট করলেও শাকিল প্রতিশ্রুতি অনুয✨ায়ী তাকে বিয়ে করেননি।

ওই নারী আরও অভিযোগ করেন, এরপর চিকিৎসক হিসেবে যেখানে তিনি চাকরি করতেন, সেꦚখান থেকে শাকিল প্রভাব খাটিয়ে তাকে ছাঁটাই করান।

Link copied!