• ঢাকা
  • শনিবার, ১৭ আগস্ট, ২০২৪, ২ ভাদ্র ১৪৩১, ১১ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


চার দফা দাবিতে এইচএসসি পরীক্ষার্থীদের বিক্ষোভ


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১৭, ২০২৪, ০৪:০৮ পিএম
চার দফা দাবিতে এইচএসসি পরীক্ষার্থীদের বিক্ষোভ

আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় কমিটির চেয়ারম্যানসহ সকল সদস্যদের পদত্যাগ চেয়ে বোর্ড সমন্বয় কমিটির গত ১৫ আগস্ট প্রকাশিত পরীক্ষার র🌊ুটিন প্রত্যাখ্যানসহ চার দফা দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ কর🦄েছেন এইচএসসি ও সমমান পরীক্ষার্থীরা।

শনিবার (১৭ আগস꧂্ট) বেলা সাড়ে ১১টার দিকে ফরিদপুর শহরের জনতা মোড় থেকে বিক্ষোভ শুরু করেন। পরে প্রেসক্লাবের সামনে ⛄গিয়ে মানববন্ধন কর্মসূচি পালন করেন তারা।

ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজের পরীক্ষার্থী মো. রাশেদুল মৃধার সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন পরীক্ষার্থী মোহাম্মদ সিজান, আবরার, এশ🥃রাত জাহান ঐশী, মেহেদী হাসান রুমী, জায়েদ🐻 আহমেদ, মোহাম্মদ নাঈম প্রমুখ।

এ সময় বিভিন্ন শিক্ষা প𝓰্রতিষ্ঠানের প্রায় শতা🅷ধিক পরীক্ষার্থী উপস্থিত ছিলেন।

পরীক্ষার্থীদের চার দফা দাবির মধ্যে রয়েছে আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় কমিটি গত ১৫ আগস্ট পরীক্ষার রুটিন প্রত্যাখ্যান, বিগত এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফলের ভিত্তিতে এইচএসসি ও সমমানের পরী🎉ক্ষার রেজাল্ট দিয়ে আসন্ন সকল 🌸পরীক্ষা বাতিল করা, ঢাকা ও আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় কমিটির চেয়ারম্যানসহ বোর্ড সমন্বয় কমিটির সকল সদস্যদের পদত্যাগ এবং তাদের সকল দাবি মেনে নিয়ে বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার প্রস্তুতি গ্রহণের সময় দেওয়া।

Link copied!