• ঢাকা
  • রবিবার, ১৮ আগস্ট, ২০২৪, ৩ ভাদ্র ১৪৩১, ১২ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


হালি গোলে হারলো রোনালদোর আল-নাসর


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১৮, ২০২৪, ০৩:৫৮ পিএম
হালি গোলে হারলো রোনালদোর আল-নাসর
ফাইনালে দলের পরাজয়ে হতাশ আল- নাসরের রোনালদো। ছবি: সংগৃহীত

পুরো বছর দুর্দান্ত ছন্দে থাকা ক্রিশ্চিয়ানো রোনালদোর আল-নাসর এবার প্রতিপক্ষ আল-হিলালের সামনে ভেঙে পড়ে𒆙ছে তাসের ঘরের মতোই। মুখোমুখি পঞ্চম ম্যাচে চতুর্থ হার। শনিবার সৌদি আরবের সুপার কাপ ফুটবলের ফাইনালে তাদের শোচনীয় হারটা বিশেষভাবেই মনে থাকবে রোনালদোর ভক্তদের। 

ম্যাচের প্রথমার্ধের শেষ দিকে রোনালদোর গোলেই ফাইনালে লিড পায় আল-নাসর। কিন্তু বিরতির পর আল-হিলাল রীতিমতো ধ্বংসযজ্ঞ চালিয়েছে প্রতিপক🐼্ষের ওপর। ১৭ মিনিটের ব্যবধানে ৪ গোল হজম করে আল-নাসর। ৪-১ গোলের হারে মৌসুমের প্রথম শিরোপা হাতছাড়া করে রোনালদোরা। আর গেল মৌসুমে ঘরোয়া ট্রেবলের পর এই মৌসুমেও উড়ন্ত সূচনা করল হোর্হে হেসুরের আল-হিলাল।

প্রথমার্ধে অবশ্য ভালো খেলেছে আল-নাসরই। পুরো ৪৫ মিনিট ছিল তাদের আধিপত্য। টানা ভাল খেলার সুফল তারা পা♍য় ম্যাচের ৪৪🐻 মিনিটে। আব্দুল রহমান ঘারেবের পাসে বক্সের সেন্টার থেকে বাঁ পায়ের শট নেন রোনালদো। বল পোস্টে লেগে জালে জড়ায়। ডানপ্রান্তের নিচু সেই শট ঠেকাবার উপায় ছিল না প্রতিপক্ষ গোলরক্ষকের।

ܫ৫৫ মিনিটে সমতায় ফেরে আল-হিলাল তাদের দুই সার্বিয়ান তারকার কল্যাণে। আলেকজান্ডার মিত্রোভিচের পাস থেকে সিক্স ইয়ার্ড বক্সের বাইরে থেকে গোল করেন সার্জ মিলাঙ্কোভিচ-সাভিচ। ৬৩ ও ৬৯ মিনিটে মিত্রোভিচ করেন আরও দুই গোল। আর ৭২ মিনিটে ম্যালকম করেন চতুর্থ গোল।

শেষ পর্যন্ত অবশ্য চেষ্টা করেও আর কোনো জোরালো আক্রমণ করতে পারেনি আল-নাসর। তিক্ত অভিজ্ঞতা নিয়েই ফাইনালের মঞ্চ 🅺ছাড়তে হল 💙রোনালদোর দলকে।

খেলা বিভাগের আরো খবর

Link copied!