• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


অচল টলিপাড়া, প্রসেনজিতের বাড়িতে রুদ্ধদ্বার বৈঠক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২৯, ২০২৪, ০২:৪৯ পিএম
অচল টলিপাড়া, প্রসেনজিতের বাড়িতে রুদ্ধদ্বার বৈঠক
প্রসেনজিতের বাড়িতে রুদ্ধদ্ধার বৈঠক

ফেডারেশন বনাম পরিচালক ও প্রযোজক সংঘাতে অচল টলিপাড়া। সোমবার (২৯ জুলাই) সকাল থেকে সেখানে সমস্ত শুটিং বন্ধౠ। বিষয়টি নিয়ে দুপুরে এক রুদ্ধদ্বার বৈঠক ডাকা হয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বালিগঞ্জের বাড়িতে। 

বৈঠকে উপস্থিত ছিলেন টলিপাড়ার পরিচালক-প্রযোজকেরা। যাদের মধ্যে ছিলেন রাজ চক্রবর্তী, শিবপ্🦋রসাদ মুখোপাধ্যায়, গৌতম ঘোষ, বিরসা দাশগুপ্ত, সুদেষ্ণা রায়, অনিরুদ্ধ রায় চৌধুরী, সুব্রত সেন🅺সহ অনেকে।

বৈঠক প্রসঙ্গে পরিচালক রাজ বলেন, “রাহুলের কী হবে এই প্রশ্ন এখন সবার মুখে। আমরা পরিচালকেরা এই বিষয় নিয়ে চিন্তিত। আশা ꦬকরছি টেকনিশিয়ান বন্ধুদের সহযোগিত🐓া পাব।”

ডিরেক্টর্স গিল্ড শুক্রবা🎶র🅺ই পরিচালক রাহুল মুখোপাধ্যায়ের ওপর থেকে তিন মাসের নিষেধাজ্ঞা তুলে নিয়েছিল। কিন্তু টেকনিশিয়ানরা অনড় যে, তারা রাহুলের সঙ্গে কাজ করবেন না।

শনিবার, (♎২৭ জুলাই} রাহুল মুখোপাধ্যায়ের পরিচালনায় একটি সিনেমার শুটিং টেকনিশিয়ান স্টুডিওতে ছিল। ফেডারেশনের আওতাভুক্ত কলাকুশলীরা সেই শুটিংয়ে উপস্থিত হননি। ফলে শুটিং করাই যায়নি এবং ওখানে উপস্থিত পরিচালক, অভিনয়শিল্পী— সকলে অপমানিত হন বলেই শোনা যায়।

তারপরই সোমবার থেকে অনির্দিষ্ট কর্মবিরতির পথে পরিচালকেরা। রোববার রাতে বিজ্ঞপ্তি দিয়ে ডিরেক্টর্স গিল্ড এ খবর জানিয়েছে। বিজ্ঞপ্তিতে লেখা, অধিকাংশ পরিচালক সদস্যের আবেগ ও মতামতকে গুরুত্ব এবং মান্যতা দিয়ে সংগঠনের কার্যকরী সমিতি আগামী কাল ২৯ জুলাই থেকে যত দিন পর্যন্ত না পরিচালকদের সমস্যার সমাধান হচ্ছে ততদিন পর্যন্🐓ত  সমস্ত শুটিং ফ্লোরে সদস্যদের অনুপস্থিত থাকতে অনুরোধ করছে। 

Link copied!