• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


৩০ সিনেমা হলে আসছে ‘যাও পাখি বলো তারে’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৫, ২০২২, ০৩:৪৩ পিএম
৩০ সিনেমা হলে আসছে ‘যাও পাখি বলো তারে’

আগামী ৭ অক্টোꦕবর মুক্ত🥂ি পাচ্ছে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত নতুন সিনেমা ‘যাও পাখি বলো তারে’। ত্রিভুজ প্রেমের গল্পের এই সিনেমায় অভিনয় করেছেন মাহিয়া মাহি, আদর আজাদ ও শিপন মিত্র। দেশজুড়ে মোট ৩০ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে নিটোল প্রেমের গল্পের সিনেমাটি।

এ উপলক্ষে মঙ্গলবার (৪ অক্টোবর) রাজধানীর এক হোটেলে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে সিনেমাটির শিল্পী-কলাকুশল𝓡ী ও চলচ্চিত্রের গুণীজনরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে সিনেমাটির পরিচালক মানিক বলেন, “বিশুদ্ধ প্রেমের সিনেমা এটি। অন্যরকম বন্ধ💎ুত্ব ও ভালোব♏াসার গল্প দেখবেন দর্শক। একজন দর্শকও যদি দেখে তার মন ছুঁয়ে যাবে।”

এতে মজনু চরিত্রে অভিনয় করেছেন আদর আজাদ। তিনি বলেন, “যখন আমি এই সিনেমা নিয়ে ♎চিন্তা করি তখনই আমার মজনুর কথা মনে পড়ে। এই সিনেমাটা নিয়ে আমি অনেক বেশি ইমোশনাল। আপনারা💧 সকলে প্রেক্ষাগৃহে এসে সিনেমাটি উপভোগ করবেন।”

নায়িকা মাহিয়া মাহি বলেন, “এ সিনেমা🅰তে অনেকগুলো সুন্দর সংলাপ আছে। যেগুলো আপনাদের মনে দাগ কাটবে। আমার বিশ্বাস এটি আরেকটি পোড়ামন হবে।”

এই সিনেমাটিতে আরও অভিনয় করেছেন রাশেদ মামুন অপু, সু♛ব্রত, মাহমুদুল ইসলাম মিঠু (বড়দা মিঠু), মাসুম বাশার, অভিনেত্রী রেবেকা রউফ, মিলি বাশার, লাবণ্য প্রমুখ। সিনেমাটির নির্বাহী প্রযোজক তমালিকা আকরাম।

দ্য অভি কথাচিত্র💝 পরিবেশিত ‘যাও পাখি বলো তারে’ সিনেমার কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন আসাদ জামান। গান লিখেছেন সুদীপ কুমার দীপ, এ মিজান ও সঞ্জীবন চক্রবর্তী। সংগীত পরিচালনা করেছেন জেকে মজলিশ, বেলাল খান ও রেজওয়ান শেখ। আবহ সংগীত করেছেন ইমন সাহা। নির্মিত হয়েছে ক্লিওপেট্রা ফিল্মꦗসের ব্যানারে।

Link copied!