• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


তানিয়াকে ছেড়ে সোনিয়াকে বিয়ে করলেন টুটুল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১৮, ২০২২, ০২:৩২ পিএম
তানিয়াকে ছেড়ে সোনিয়াকে বিয়ে করলেন টুটুল

প্রথম স্ত্রী অভিনেত্রী তানিয়া আহমেদের সঙ্গে বিচ্ছেদের পর আবার বিয়ে করলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী এস আই টুটুল। যুক্তরাষ্ট্রপ্রবাসী টেলিভিশন উপস্থাপক শারমিনা সিরাজ সোনিয়াকে বিয়ে করেছেন তিনি। গত ৪ জুলাই তারা যুক্তরাষ্ট্রে বিবাহবন্ধনে আবদ্ধ হন।
১৯৯৯ সালে অভিﷺনেত্রী তানিয়া আহমেদের সঙ্গে ঘর বেঁধেছিলেন টুটুল। তারা গত ৫ বছর আলাদা থেকেছেন। এক বছর আগে তানি𒅌য়ার সঙ্গে টুটুলের বিচ্ছেদ হয়েছে।

জানা যায়, নিউ ইয়র্কে কনসার্টস꧙হ নানা কাজেই টুটুলের যাতায়াত। সেখানে আরটিভির বাংলা গায়েন থেকেই সোনিয়ার সঙ্গে পরিচয় হয় তার। এরপর বিয়ের সিদ্ধান্ত নেন তারা।

এ ব্যাপারে এস আই টুটুল ꦡবলেন, “আমি, তানিয়া আলাদা  ছিলাম ৫ বছর । গত বছর আমাদের অফিসিয়াল ডিভোর্স হয়। এরপর থেকে নিউইয়র্কে কনসার্টসহ নানা কাজে আমার যাতায়াত। সেখানে আরটিভির রিয়েলিটি শো বাংলার গায়েন থেকেই সোনিয়ার সঙ্গে আমার পরিচয়। আমরা ২ জনই যেহেতু সিঙ্গেল এবং ম্যাচিউর- তাই আমরা বিয়ের সিদ্ধান্ত নেই।”

শারমিনা সিরাজ সোনিয়া বাংলাদেশের একাধিক গণমাধ্যমে কাজ করেছেন উপস্থাপক হিসেবে। এরপর স্থায়ীভাবে আমেরিকা গেলে সেখানেও উপস্থাপনার পাশাপাশি একাধꦫিক সꦺামাজিক সংগঠনের সঙ্গে সম্পৃক্ত।

এস আই টুটুল একজন বাংলাদেশী গায়ক, সুরকার, গীতিকার ও অভিনয়শিল্পী। তিনি ধ্রুবতারা ব্যান্ড এ লিড গিটারিস্ট হিসেবে কাজ করেন। তিনি আইয়ুব বাচ্চুর সাথে দীর্ঘদিন কাজ করেছেন। মূলত আইয়ুব বাচ্চু তার বড় ভাইয়ের বন্ধু ছিলেন। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়-এর বাংলা ভাষা ও সাহিত্য বিভাগ থেকে স্নাতক এবং স্নাতকোত্তর সম্পন্ন করেন।
 

Link copied!