• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শ্রাবন্তীর হৃদয় জ্বালিয়ে-পুড়িয়ে দিয়েছেন রোশান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২১, ০১:৫৬ পিএম
শ্রাবন্তীর হৃদয় জ্বালিয়ে-পুড়িয়ে দিয়েছেন রোশান

শ্রাবন্তী ও রোশান সিংয়ের বিবাহবিচ্ছেদ খাদের কিনারায় পা দোলাচ্ছে। বিচ্ছেদের মামলা চলছে আদালতে। যে🧔কোনো সময় চূড়ান্ত সিদ্ধান্ত জানা যাবে। এদিকে স্নায়ুযুদ্ধ শুরু হয়েছে শ্রাবন্তী ও রোশানের মধ্যে। কথার ছুরিতে একে অপরকে বিদ্ধ করছেন।

সম্প্রতি ভারতের একটি গণমাধ্যমকে রোশন জানান, তিনি মোটা হয়ে গিয়েছেন বলে তাকে ছেড়ে গিয়েছেন শ্রাবন্তী। শুধু তা-ই নয়, তিনি দাবি করেন 🅷শ্রাবন্তী তাকে চোর অপবাদ দিয়েছেন।

রোশানের এমন মন্তব্যে মুখ খুলেছেন শ্রাবন্তী। তবে কোনো গণমাধ্যমে নয়। ইনস্টাগ্রামের এক পোস্টে ইঙ্গিতপূর্ণ পোস্ট দিয়েছেন তিনি। সেখানে লিখেছেন, “সে ক্ষমা করে দিত… তার হৃদয় ছিল অনেক বড়। সে হাল ছেড়ে দিতে জানত না। কারণ, সে বিশ্বাস করত সেই মানুষদের মধ্যে ভালোটাও লুকিয়ে রয়েছে। তবে বহুবার চেষ্টার পর, বহু পথ হাঁটার পর তার 🐲কাছে সেই সব মানুষদের দূরে সরিয়ে দেওয়া ছাড়া আর কোনো বিকল্প রইল না। কারণ, তারা তার হৃদয় জ্বালিয়ে-পুড়িয়ে ছারখার করে দিয়েছে♊।”

নিচে লেখা, ‘অজ্ঞাতপরিচয় লেখক’। অর্থাৎ লেখাটি তিনি ধার করেছেন। লেখার নিচে আরও একটি বাক্য লেখা💙— ‘সাহসী নারী’। এই বার্তা থেকে এ কথা স্পষ্ট যে, শ্রাবন্তী নিজেকে সাহসী নারীদের দলে ফেললেন। একই সঙ্গে বোঝা গেল, ক্ষমা করে দেওয়ায় বিশ্বাসী ছিলেন তিনি। কিন্তু যে আঘাত করেছে, তাকে আর ক্ষমা করতে চান না শ্রাবন্তী।

কয়েক মাস ꦗধরেই সংবাদমাধ্যমে জোর গুঞ্জন নতুন করে প্রেমে পড়েছেন শ্রাবন্তী। অভি💝রূপ নাগ চৌধুরীর সঙ্গে নায়িকার বন্ধুত্ব এখন টলিপাড়ার চর্চার বিষয়।

শ্রাবন্তী প্রথম বিয়ে করেছিলেন নির্মাতা রাজীব বিশ্বাসকে। ২০০৩ সালে বিয়ের পর ২০১৬ সাল পর্যন্ত তারা সংসার করেন। এরপর বিবাহবিচ্ছেদ করে একই বছর মডেল কৃষাণ বিরাজের💦 সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী। তবে এক বছর না যেতেই সংসারটি ভেঙে যায়। এরপর ২০১৯ সালে রোশান সিংকে বিয়ে করেছিলেন এই তারকা।

Link copied!