• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


প্রসংশায় ভাসছনে অরিজিৎ সিং


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১২, ২০২২, ০৫:০২ পিএম
প্রসংশায় ভাসছনে অরিজিৎ সিং

অরিজিৎ সিং, নামটি  প্রায় সবার কাছেই বেশ পরিচিত। কারণ, এই সঙ্গীতশিল্পী গান দিয়ে মানুষের মনের মণিক♈োঠায় জায়গা করে নিয়েছেন। তাছাড়াও আচার আচরণ ও সাদামাটা জীবন তাকে পৌঁছে দিয়েছে মানুষের হৃদয়ের ভেতর।

ভারতের মুর্শিদাবাদ জেলার জিয়াগঞ্জে অ🦋রিজিৎ সিং-এর গ🌞্রামের বাড়ি৷ কর্মসূত্রে মুম্বাইতে থাকলেও সময় সুযোগ পেলেই চলে আসেন নিজ গ্রামে। এবারও তিনি আসলেন। আসার পরই একটি ছবিকে কেন্দ্র করে হলেন ভাইরাল।  

অরিজিৎকে ব্যক্তিগত ভাবে যারা চেনেন তারাই জানেন জনপ্রিয় এই গায়ক কতোটা ‘ডাউন টু আর্থ’।  স্কুলেও তার ব্যবহার ও আলাপচারিতায় একই পরিচয় পান স্কুলের নতুন শিক্ষক-শিক্ষিকারা। কিন্তু যাদের কাছে অরিজিৎ পড়েছেন, তাদের কাছে তো গায়ক অরিজিৎ-এর  থেকে বেশি যেন ছাত্র অরিজিৎ। স্কুলের তেমনই একজন শিক্ষিকা সুনিতা লাহিড়ী। যিনি ছিলেন অরিজিৎ-এর ইংরেজি শিক্ষিকা।  সেই ইংরেজি শিক্ষিকা সুনীতা লাহিড়ীর পা ছুঁয়ে প্রণাম করলেন গায়ক অরিজিৎ সিং। সেই ছবি সামনে আসতেই প্রশংসায় 🎀ভাসছেন জনপ্রিয় এই গায়ꦺক।

ইংরেজি শিক্ষিকা সুনীতা লাহিড়ীর বলেন, স্কুল জীবন থেকেই অরিজিৎ-এর কথায় মিষ্টতা ছিল। নম্র ব্যবহার আমাদেরকে মুগ্ধ করত। স্কুলের শিক্ষক-শিক্ষিকা এবং ছাত্র-ছাত্রীদের সঙ্গে 𝕴কত সহজে মিশে যায়। অরিজিৎ ভীষণ ডাউন টু আর্থ। স্কুলে এল, সবার সঙ্গে কথা হয়েছে। তার সঙ্গে কথা বলে খুবই ভাল লাগলো। ছাত্র যতই বড় হোক সে তো আমাদ💦ের কাছে ছাত্র।

জানাꦏ গিয়েছে, বিদেশে ছিলেন অরিজিৎ সিং। অনেকদিন লম্বা সফর করে জিয়াগঞ্জের পৈত্রিক বাড়িতে ফিরে আসেন তিনি। নি🌼জস্ব ভঙ্গিতে সাদামাটা জামা পড়ে, একটি ব্যাগ নিয়ে হাজির হন স্কুলে।

Link copied!