• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শাকিবের সঙ্গে পাল্লা দিচ্ছেন সিয়াম


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মে ১৩, ২০২২, ০৯:২২ পিএম
শাকিবের সঙ্গে পাল্লা দিচ্ছেন সিয়াম

এবারের ঈদে মুক্তি পেয়েছে চারটি সিনেমা। যার মধ্যে ‘গলুই’ ও ‘বিদ্রো✅হী’ নিয়ে ঢালিউড সুপারস্টার শাকিব খান এবং ‘শান’ নিয়ে সিয়াম আহমেদ। অন্য একটি সিনেমা ‘বড্ড ভালবাসি’। তবে এই সিনেমাটি নিয়ে দর্শকমহলে তেমন উৎসাহ না থাকলেও, বাকি তিন সিনেমা ভালোই সাড়া ফেলেছে।

বাংলাদেশের সিনেপাড়ায় অন্য যেকোনো সময়ের তুলনায় এবারের ঈদ বেশি চ্যালেঞ্জিং। কারণ, বিগত ꦇচার ঈদে মহামারি করোনার ছোবলে নতুন কোনো চলচ্চিত্র মুক্তি পায়নি। এই দীর্ঘ সময়ে দর্শক অনেকটাই হল বিমুখ । এছাড়াও হলের সংখ্যা কমেছে প্রচুর।

হল মালিক🐬রা বলেন, “গলুই সিনেমাটি পরিবার নিয়ে বেশি দেখতে আসছে। এটি ঢাকাই চলচ্চিত্রের জন্য খুশির খবর। এভাবে চললে ঈদের তিনটি সিনেমা দিয়ে অনেকটাই ক্ষতি পুষিয়ে উঠতে পারব। এই ধারাবাহিকতায় ভালো সিনেমা না আসলে আবারো মুখ থুবড়ে পরবে ঢালিউড।”

‘বিদ্রোহী’র প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া সংবাদ মাধ্যমকে জানিয়েছে, শুক্রবার থেকে ৮০টির বেশি সিনেমা হলে চলছে শাকিবের ‘বিদ্রোহী’। এছাড়াও নতুন আরও ৮টি হল পেয়েছে গলুই। সব মিলিয়ে এটিও চলছে ৩২টি হলে। তবে ২০ মে থেকে গলুই ঢাকাসহ আরও বেশি সিনেমা হলে চলতে পা꧟রে।

অন্যদিকে,  ‘শান’ শুক্রবার (১৩ মে) থেকে চলছে দেশের ৪০টির মতো সিনেমা হলে। বিষয়টি নিশ্চিত ক🍷রেছেন সিনেমাটির পরিবেশনার দায়িত্বে থাকা ♎জাজ মাল্টিমিডিয়া।

Link copied!