• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শাকিবের বিয়েতে আমি আর জয় মহাআনন্দ করব : অপু


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২৪, ২০২২, ০১:২৬ পিএম
শাকিবের বিয়েতে আমি আর জয় মহাআনন্দ করব : অপু

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী শাকিব খান ও অপু বিশ্বাস। ২০০৮ সালের ১৮ এপ্রিল চুপিসারে বিয়ে করেছিল এই তারকা জুটি। শাকিবের ঢাকার বাসাতেই এই বিয়ে হয়। বিয়ের আট বছরের 🐼মাথায় অপু বিশ্বাসের কোল জুড়ে আসে ফꩲুটফুটে জয়। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার এক ক্লিনিকে জন্ম হয় শাকিব ও অপুর সন্তানের।

তাদের সেই সুখের সংসার একসময় ভাঙনে গড়ায়। বিচ্ছেদ ঘটে ঢালিউডের অন্যতম সেরা এই জুটির।ꦆ এরপর পেরিয়ে গেছে কয়েক বছর। শাকিব-অপু দুজনই যে যার মতো ব্যস্ত। তাদের একমাত্র পুত্র জয় থাকছেন মায়ের সঙ্গেই।

সম্প্রতি শাকিব খান ঘোষণা দিয়েছেন ফের বিয়ে করার। বিয়ের জন্য খুব শিগগিরই দেশে ফেরার ঘোষণাও দিয়েছেন তিনি। শাকিব জানান, দেশে ফিরে আগামী🐭 বছরই বিয়ের পিঁড়িতে বসবেন। তার জন্য পাত্রীও দেখা হচ্ছে।

আরও পড়ুন: বিয়ে করতে চলেছেন শাকিব খান

শাকিবের ফের বিয়ের এই খবর পৌঁছেছে অপু বিশ্বাসের কানেও। এ বিষয়ে গণমাধ্যমে অপু বলেন, “এটা তো অবশ্যই সুখবর, সে বিয়ে করবে আর আমরা সবাই তার বিয়ের আনন্দ নিয়ে মেতে উঠব। এ🍎টꦛাই তো চাই। শাকিবের বিয়েতে আমি আর জয় মহাআনন্দ করব।”

নিজের ফের বিয়ের প্রসঙ্গে নায়িকা বলেন, “আমিও করব, জীবন তো আর একাকী চলে না। তবে এখনই নয়, হাতে অনেক কাজ জমা আছে, সব দায়িত্ব শেষ করে, এক সময় আদর্শবান ও কেয়ারিং একজন মানুষ খুঁজে নিয়ে তার গলায় ভালোবাসার মালা পরাতে চাই। আজীবন সুখ আর শান্তির বন্ধনে আবদ্ধ হতে চাই। আসলে জীবন হচ্ছে একটা যন্ত্র- 🔯যতক্ষণ ওটা নড়াচড়া করে ততক্ষণই বুঝতে হবে তাতে প্রাণ আছে। যখন ওটা থেমে যাবে তখনই বুঝতে হবে তার মরণ হয়েছে। আমি জীবন-যন্ত্রটাকে সহজে মরতে দিতে চাই না।”

অপু বিশ্বাস দীর্ঘ এক দশকেরও বেশি সময়ে প্রায় ১০০টি সিনেমায় অভিনয় করেছেন। উপহার দিয়েছেন ব্যবসাসফল সিনেমা। সম্প্রতি সরকারি অনুদান পেয়েছেন তিনি। চলচ্চিত্র নির্মাণের জন্য তথ্𝐆য ও সম্প্রচার মন্ত্রণালয় থেকে তাকে ৬৫ লাখ টাকা 𓄧দেওয়া

 

Link copied!