• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


রাজবধূর নগ্ন ছবি কিনতে ২৫ লাখ টাকা খরচ করেন জনি ডেপ!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ৩০, ২০২২, ০২:৫২ পিএম
রাজবধূর নগ্ন ছবি কিনতে ২৫ লাখ টাকা খরচ করেন জনি ডেপ!

মার্কিন অভিনেতা, চলচ্চিত্র প্রযোজক এবং সুরকার জনি ডেপ। তাকে শিল্পের পাগল আখ্যা🌸 দিয়েছেন অনেকে। সংসারজীবনকে তুচ্ছ করে বরাবরই ছুটে চলেছেন শিল্পের পেছনে। তবে এই ছুটে চলায় বিতর্কের সঙ্গী হয়েছেন বহুবার।

‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’-এর নায়ক ২০১৪ সালে ভালোমন্দ কিছু না ভেবেই ব্যস্ত হয়ে পড়েছিলেন ইংল্যান্ডের রাজবধূ কেট মিডলটনের একটি নগ্ন ছবি কেনার জন্য। যার দাম ছিল ২৫ লাখ টাকা। লন্ডনের রাস্তায় স্প্রে পেইন্টিংয়ে ফুটে উঠেছিল সেই ছবি। এঁকেছিলেন আমেরিকান পথশিল্পী পেগাসাস। যার শিল্পে💖র অনুরাগী জনি।


সেই ছবিতে দেখা যায়, কেটের নগ্ন মূর্তি তার গর্ভাবস্থার। স্ফীত উদর এবং বক্ষদেশ আড়াল করে দাঁড়িয়ে আছেন যুবরানি। মাথায় মুকুট রাজকীয় গরিমা হিসেবে শোভা পাচ্ছে। ইসলিংটনে স্টুডিও খোলার সময় তিনি কেট মিডলটনের প্রতিকৃ🍒তিটি পেগাসাসের কাছ থেকে কিনেছিলেন।  

শুধু তা-ই নয়, শোনা যায় অভিনেতা শিল্পীকে অনুরোধ করেছিলেন তার জন্যও অনুরূপ একটি ছবি বাড়ির দেয়ালে এঁকে দিয়ে যেতে। যদিও লন্ডনের রাস্তার ধারে দেয়ালে আঁকা কেটের সেই নগ্ন ছবি ঘিরে বিতর্কের ঝড় ওঠে। শেষমেশ দেয়াল আঁকানো হয়নি জনির। তবে ছবিটি কিনে ছেড়েছিলেন ক্যাপ্টেন জ্যাক স্প্যারো। সাবেক স্ত্রী অ্যাম্বারের বিরুদ্ধে মানহানির মামলায় জয়ী হওয়ার পর থেকে তিনি এখন শিরোনামে।
 

Link copied!