• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


যৌনকর্মীর ভূমিকায় মিথিলা!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২২, ০২:০২ পিএম
যৌনকর্মীর ভূমিকায় মিথিলা!

জনপ্রিয় ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট’ নিয়ে প্রথম মৌসুমেই হৈচৈ পড়ে গিয়েছি💫ল। আলোচনা আর সমালোচনায় বিদ্ধ ওয়েব সিরিজটি🐓র দ্বিতীয় মৌসুমের ট্রেলার অবমুক্ত করা হলো।

এই সিরিজটি নিয়ে বাংলাদেশিদ🦋ের উচ্ছ্বাসে রয়েছে একটু ভিন্ন মাত্রা। কারণটা স্পষ্ট, এই সিরিজে অভিনয় করছেন বাং🌃লাদেশি অভিনেত্রী  রাফিয়াত রশিদ মিথিলা।

আগেই জানা গিয়ে🌠ছিল, এই সিরিজে ভিন্নরূপে হাজির হচ্ছেন এই অভিনেত্রী। পাওয়া যাবে নীলকুঠি বা যৌনপল্লিতে। দেখা যাবে যৌনকর্মী হিসেবে।  ট্রেলার মুক্তির পর কথার প্রমাণও মিলল হাতে হাতে।

ট্রেলারে দেখা গেছে, নীলকুঠি যৌনপল্লি😼র দরজায় মন্টু পাইলট। তার কোলে অজ্ঞান-নিস্তেজ মিথিলা। সৌরভ বললেন, “শ্মশানের রাস্তা খুঁজতে খুঁজতে এখানে চলে এলাম।”

ট্রেলারেই বোঝা গেছে, কেন্দ্রীয় দুই চরিত্র সৌরভ ও মিথিলা অনবদ্য অভিনয় করেছেন এ🅘 ওয়েব সিরিজে।

পিতার ভূমিকায়, আবার যৌনপল্লির দুর্ধর্ষ দালাল হয়ে অভিনয়ের দ্যুতি ছড়িয়েছেন সৌরভ। অন্যদিকে মিথিলাও নির্যাতিতা হ💝িসেবে তার চরিত্র ফুটিয়ে তুল✃েছেন।

ট্রেলারে দেখানো হয়, ঘটনাক্রমে নীলকুঠি যৌনপল্লিতে এসে পৌঁছান মিথিলা। তাকে জোর করে সেখানে আটকে 💎রাখা হয়। শারীরিক নির্যাতনও করা হয়। এরপর সেখানেই নিজেকে মানিয়ে নেওয়ার চেষ্টা করেন মিথিলা।

মিথিলার ভাগ্যꦇে কী ঘটে, তা ট্রেলারে বোঝা যায়নি, সেটাই স্বাভাবিক। কারণ জানতে দেখতে হবে পুরো সিಌরিজটি। সিরিজটি ২৯ এপ্রিল উন্মুক্ত হচ্ছে হইচই অ্যাপে।

Link copied!