• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


যমজ সন্তানের প্রত্যাশা করছেন রণবীর-আলিয়া!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১৭, ২০২২, ০৪:৪২ পিএম
যমজ সন্তানের প্রত্যাশা করছেন রণবীর-আলিয়া!

বলিউডের জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী রণবীর কাপুর- আলিয়া ভাট। দীর্ঘদিনের প্রেমের সম্পর্কের পর বিয়ে করেছেন এই জুটি। সম্প্রতি বাচ্চার বাবা-মা হওয়ার সুখবরও জানিয়েছেন নেট দুনিয়ায়। বিবাহিত জীবনের প্রথম সুখবরে খুশি এই তারকা দম্পতি। তবে এরই মধ্যে নেট দুনিয়ায় আরও একটি খবর সরব হয়েছে। আলিয়া ভাট যমজ সন্তানের প্রত্যাশা করছেন বলে জল্পনা ছড়িয়েছে সামাজিক মাধ্যমে। 
আলিয়া ভাটের এমন প্রত্যাশা ঘোষণার পরে রণবীর কাপুরও একটি মন্তব্য করেছেন, যা ভক্তদেরকে আশ্বস্ত করেছে, যে তারা একটি নয় বরং দুটি সন্তানকে স্বাগত জানাবে।
সম্প্রতি রণবীর তার অভিনীত সিনেমা ‘শামশেরা’-এর প্রচারে ব্যস্ত রয়েছেন। এই সিনেমাা প্রচারণার সময় এক সাক্ষাৎকারে খোলাখুলিভাবে পিতৃত্বের কথা বলেন তিনি। ফিল্ম কম্প্যানিয়নকে দ🐻েওয়া সেই সাক্ষাৎকারে রণবীরকে দুটি সত্য ও একটি মিথ্যা কথা বলার খেলা খেলতে বলা হয়েছিল। কয়েক সেকেন্ড চিন্তা করার পর রণবীর বলেন, "আমার যমজ সন্তান হচ্ছে, আমি একটি খুব 🎀বড় পৌরাণিক ছবির অংশ হতে যাচ্ছি, আমি কাজ থেকে দীর্ঘ বিরতি নিচ্ছি।"

আরও পড়ুন: মা হচ্ছেন আলিয়া!
ভক্তরা শীঘ্রই রণবীরের কথার অর্থ খুঁজতে শুরু করে। একটি ‍‍`বড় পৌরাণিক চলচ্চিত্র ব্রহ্মাস্ত্র‍‍`-এটি সত্য, তার যমজ সন্তান হওয়ার কথা এবং কাজ থেকে দীর্ঘ বিরতি নেওয়ার মধ্যে মিথ্যাটি বেছে নেওয়া কঠিন। তবে ভক্তরা নিশ্চিত যে🌌 তার বিরতিতে 🔜যাওয়া সম্পর্কে তৃতীয় কথাটি মিথ্যা এবং অন্য দুটি সত্য।

আরও পড়ুন: বিয়েটা করেই ফেললেন রণবীর-আলিয়া
এ প্রসঙ্গে একজন ভক্ত লিখেছেন, "দীর্ঘ বিরতি, এটি একটি মিথ্যা," অন্য একজন মন্তব্য করেছেন, "ওমজি তাদের যমজ ছেলে আছে এটাই সত্যি।" তৃতীয় একজন বলেছেন, "কাজ থেকে দীর্ঘ বিরতি মিথ্যা বলে মনে হচ্ছে কারণ সে সবে ফিরে এসেছে।”
তবে সত্য-মিথ্যা সবই এখন সময়ের ওপর। 
 

Link copied!