• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মদন মিত্রের বায়োপিকে মমতার চরিত্রে মিথিলা!


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২১, ০২:১৫ পিএম
মদন মিত্রের বায়োপিকে মমতার চরিত্রে মিথিলা!

পশ্চিমবঙ্গের দাপুটে রাজনৈতিক নেতা মদন মিত্র। সাবেক মন্ত্রী ও কামারহাটির বরꦉ্তমান এই বিধায়ককে নিয়ে নেট দুনিয়ায়ও কম চর্চা হয় না। নানা সময়ে বলা কথা নিয়ে সামাজিকౠ যোগাযোগমাধ্যমে ‘মিম’ করেন নেটাগরিকরা।

জনপ্রিয় এই নেতার জীবন নিয়ে টলিউডে নির্মিত হচ্ছে চলচ্চিত্র। তবে একটি নয়, দুটি বায়োপিক নির্মিত হবে তাকে নিয়ে। ভারতীয়♔ গণমাধ্যমের খবর অনুযায়ী, শুরুতে শোনা গিয়েছিল মদন মিত্রকে নিয়ে বায়োপিক বানাবেন রাজর্ষি দে, এরপর নাম আসে পরিচালক রাজা চন্দের। আর রাজর্ষি দের সিনেমাটিতে নাকি অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশের অভিনেত্রী ও কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জির স্ত্রী রাফিয়াথ রশিদ মিথিলা।

এ প্রসঙ্গে রাজর্ষি পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম স🌸ংবাদ প্রতিদিনকে বলেন, “মিথিলা থাকবেন সিনেমাতে। তবে কোন চরিত্রে থাকবেন, সেটা এখনো ঠিক হয়নি।&rdq𒈔uo;

তবে গুঞ্জনে রয়েছে, মুখ্যমন্ত্রী মমতা বন্ꦯদ্যোপাধ্যায়ের🐲 চরিত্রে নাকি দেখা যেতে পারে মিথিলাকে! তবে এ বিষয়ে মুখ খোলেননি মিথিলা।

এদিকে বায়োপিক প্রসঙ্গে মদন মিত্র বলেন, “গত দুই বছর🤪 ধরে বায়োপিক করার চাপ আসছিল। কিন্তু হেরে যাওয়া পরাজিত সৈন্য হিসেবে নয়, কামারহাটি রায়ের জন্য আমি অপেক্ষা কꦍরছিলাম।” 

পর্দায় মদন মিত্রের ভূমিকায় অভিনেতা শাশ্বত চট্টোꦦপাধ্যায় ও বলিউড তারকা পঙ্কজ ত্রিপাঠিকে পছন্দ নির্মাতাদ্বয়ের। তবে বিষয়টি এখনো চূড়ান্ত হয়নি।

Link copied!