• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘ব্রহ্মাস্ত্র’-এর সিকুয়েলের তথ্য জানালেন পরিচালক ও রণবীর


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২২, ০২:২২ পিএম
‘ব্রহ্মাস্ত্র’-এর সিকুয়েলের তথ্য জানালেন পরিচালক ও রণবীর

‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান শিবা’ কাঁপাচ্ছে বলিউড সিনেমা ইন্ডাস্ট্রি। শুক্রবার (৯ সেপ্টেম্বর) প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সিনেমাটি। মুক্তির পর বেশ সমালোচনা হয়। 𝕴কিন্তু সেই সব সমালোচনা পেছনে ফেলে সিনেমাটি এরই মধ্যে আয় করে নিয়েছেন ২০০ কোটি রুপি।

এবার জানা গেল ব্রহ্মাস্ত্র-এর সিকুয়েলের খবর। এই বিষয়ে মুখ খুলেছেন পꦚরিচালক অয়ন মুখোপাধ্যায় এবং অভিনেতা রণবীর কাপুর। রণবীর জানান, ‘ব্রহ্মাস্ত্র’ ছবির সঙ্গে জড়িত সবাই একটি হোয়াটসঅ্যাপ গ্রুপের সঙ্গে যুক্ত। সেখানে ছবির প্রসঙ্গে যাবতীয় তথ্য, দর্শকের প্রতিক্রিয়া ভাগ করে নেওয়া হয়। তা দেখেই তারা বুঝতে পারেন ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার পরবর্তী পর্বগুলো বড় পর্দায় দেখার জন্য মুখিয়ে আছেন দর্শক। শুধু তা-ই নয়, সিনেমাতে যে অস্ত্রꦅগুলো দেখানো হয়েছে, তার নেপথ্য গল্প জানার জন্যও দর্শক আগ্রহী।

পরিচালক অয়ন জানিয়েছেন, ‘‘অস্ত্রভার্স জগৎকে ঘিরে কাজ করার প্রচুর সম্ভাবনা রয়েছে। প্রতিটি অস্ত্রের ইতিহাস ও তা🥀র ইউনিভার্সের ওপর নির্ভর করেꦬ অনেক ছবি বানানো যেতে পারে। আমরা ঠিক করেছি ‘ব্রহ্মাস্ত্র’র দ্বিতীয় ও তৃতীয় পর্বের শুটিং একসঙ্গে শুরু করব, যেন সঠিক সময়ে প্রেক্ষাগৃহে সিনেমা দুটি মুক্তি পায়।’’

প্রথম পর্বের অন্তিম দৃশ্যে ‘ব্রহ্মাস্ত্র’র দ্বিতীয় পর্বের ঝলক দেখিয়েছিলেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। ‘অস্ত্রভার্স’-এর ‘দেব’ চরিত্রের ওপর ভিত্তি করে সিনেমার দ্বিতীয় পর্ব তৈরি করা হবে বলেও জ♏ানিয়েছেন তিনি। তার পর থেকেই পরবর্তী পর্ব নিয়ে উৎসুক দর্শক। ‘দেব’-এর চরিত্রে কাকে দেখা যাবে সেই নিয়েও জল্পনার শেষ নেই।

তবে এই মুহূর্তে রণবীর ও আলিয়া দুজনেই অন্য সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত। রশ্মিকা মন্দানা, অনিল কপূর এবং সৌরভ শুক্লর সঙ্গে ‘অ্যানিমাল’ সিনেমায় কাজ করছেন রণবীর। এ ছাড়া লভ র়ঞ্জন পরিচালিত একটি সিনেমায় শ্রদ্ধা কপূরের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে ঋষি-পুত্রকে। আলিয়াও এখন করণ জোহর পরিচালিত ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত। এই সিনেমায় আলিয়ার  বিপরীতে দেখা যাবে রণবীর সিংহকে।
 

Link copied!