• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিচ্ছেদের গুঞ্জনে মুখ খুললেন বনি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৫, ২০২২, ০১:৫২ পিএম
বিচ্ছেদের গুঞ্জনে মুখ খুললেন বনি

টালিউডের জনপ্রিয় অভিনয়শিল্পী বনি সেনগুপ্ত ও কৌশানী মুখার্জি। ২০১৫ সালে ‘পারব না আমি ছাড়তে তোকে𝓰’ সিনেমার মধ্য দিয়ে চলচ্চিত্রে পা রাখেন কৌশানী। চলচ্চিত্রে বনি সেনগুপ্তের সঙ্গে জুটি বাঁধেন এই অভিনেত্রী।

২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘তোমাকে চাই’ ও ‘জিও প🌌াগলা’ সিনেমাতেও বনির সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন কৌশানী। তাই পর্দায় দুজনকে অনেকবারই রোমান্স করতে দেখেছেন দর্শক। আবার ব্যক্তিগত জীবনেও প্রেমের সম্পর্কে রয়েছেন এই যুগল। এ তꦉথ্য কারও অজানা নয়।

আরও পড়ুন: ছবিতে ‘প্রিয়া রে’ ছবির শুটিং

এদিকে টালিপাড়ায় গুঞ্জন শুরু হয়েছে, ভেঙে গেছে এ জুটির প্রেমের সম্পর্ক। গত কয়েক মাস ধরে এ খবর বাতাসে ভেসে বেড়াচ্ছে। এই গুঞ্জন সত্যি নয় বলে এর আগেꦆ দাবি করেছিলেন কৌশানী। তারপরও বিচ্ছেদের গুঞ্জনের পালে ভাটা পড়েনি। অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুললেন বনি সেনগুপ্ত।

আরও পড়ুন: ঢাকায় এলেন বনি

মূল বিষয়টি ব্যাখ্যা কর🐭ে বনি সেনগুপ্ত ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন, “আমরা এখনো সম্পর্কে রয়েছি। মূলত, আমাদের মাঝে ঝগড়া হয়েছিল। প্রেমিক-প্রেমিকার মধ্যে যেমন হয় সেটাই হয়েছিল। সেটা ভুল করে কোনো মিডিয়ার সামনে 𝕴হয় বলে, এত আলোচনা হয়েছিল।”

মিডিয়ার সামনে এমন পরিস্থিতি তৈরি থেকে কী শিক্ষা নিলেন, জনতে চাইলে জবাবে বনি সেনগুপ্ত বলেন, “ঝগড়া করব। কিন্তু স্থান, কাল, পাত্র বুঝে।”
 

Link copied!