• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নোংরা মন্তব্যের শিকার শ্রাবন্তী!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১৮, ২০২২, ০৫:৩৫ পিএম
নোংরা মন্তব্যের শিকার শ্রাবন্তী!

টালিউডের জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এই নায়িকা বছরের অধিকাংশ সময় থাকেন আলোচনায়। এবার তিনি আলোচনায় তার একটি ছবি নি💎য়ে꧃।

সম্প্রতি নায়িকা লন্ডনে আছেন। বেশ কিছু সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন শ্রাবন্তী। সেখানে এক যুবকের সাথে ছবি তুলেন তিনি। সেই ছবি শ্রাবন্তী সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার না করলে♋ও শেয়ার হয়েছে ইদ্রিস ভার্গো নামে একটি ইনস্টাগ্রাম আইডি থেকে। শ্রাবন্তীকে তিনি সেই ছবি ট্যাগ🙈 করেছেন। আর তাতেই বাঁধে বিপত্তি। 

বাঙালি দর্শকদের সামনে সেই ছবি আসতেই নোংরা মন্তব্যে ভরে যায় নায়িকার কমেন্ট বক্স। অনেকেই লিখেন, “এটাই আপনার জন্য উপযুক্ত।” অন্য একজন লিখেছেন, “নতুন জামাই মনে হয়।”☂ আরেকজন লিখেন, “এইবার ঠিক আছে।” তাছা🎉ড়া অসংখ্য এমন মন্তব্য রয়েছে যা প্রকাশযোগ্য নয়।

খোঁজ নিয়ে জানা যায় শ্রাবন্তী🀅র সঙ্গে দাঁড়ানো যুবক পেশায় মডেল ও বক্সার। তিনিও শ্রাবন্তীর সাথে  একটি সিনেমায় অভিনয় করছেন। 

সম্প্রতি শ্রাবন্তী অভিনীত ঢালিউড একটি সিনেমা মুক্তি পেয়েছে। সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন শান্ত খান। শাপলা মিডিয়ায় ব্যনারে নির্মিত সিনেমার নাম ‘বিক্ষোভ’। সিনেমাটি ‍‍`নিরাপদ স🀅ড়ক চাই‍‍` নামে বাংলাদেশে ঘটে যাওয়া আন্দোলনের উপর নির্মিত।

 

 

Link copied!